kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

ধামইরহাটে মাঠে মিলল যুবকের লাশ

ধামইরহাট-পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৯ ১৭:২৭ | পড়া যাবে ২ মিনিটে



ধামইরহাটে মাঠে মিলল যুবকের লাশ

নওগাঁর ধামইরহাটে আমন ধানক্ষেতের পাশ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত যুবকের নাম তোফাজ্জল হোসেন। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায়েছে।

জানা গেছে, উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের অন্তর্গত সাংগাইলদিঘী নামক গ্রামের পশ্চিম উত্তর মাঠের গভীর নলকূপের ড্রেনে একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকায় কৃষকগণ। পরে জানা যায়, লাশটি নওগাঁর পত্নীতলা উপজেলার কৃঞ্চপুর গ্রামের মৃত আব্দুল গনির ছেলে তোফাজ্জল হোসেন (৩৫)। 
লাশের পরনে হাফপ্যান্ট ও গায়ে একটি লুঙ্গি ছিল। তবে শরীরে কোনো আঘাতের চিহৃ ছিল না। তার পরিবার জানায়, সে ঢাকায় রিকশা চালায়। মাঝে মধ্যে বাড়িতে আসে। গত সোমবার বিকেলে সে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। খবর পেয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। 

ধামইরহাট থানার এসআই মো. সারোয়ার হোসেন বলেন, লাশের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, তাকে কেউ শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে হত্যার প্রকৃত রহস্য জানা যাবে। লাশের সঙ্গে নেশাজাতীর বড়ি ও গ্যাস লাইট পাওয়া গেছে। তার বিরুদ্ধে পত্নীতলা থানায় মামলা রয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।  

মন্তব্য



সাতদিনের সেরা