kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

লক্ষ্মীপুরে গণপিটুনিতে যুবক নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১৫ অক্টোবর, ২০১৯ ১৭:২১ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুরে গণপিটুনিতে যুবক নিহত

লক্ষ্মীপুরের রামগঞ্জে মসজিদের ইমাম মোস্তাফিজুর রহমানের ঘরের সিঁধ কেটে চুরি করার সময় ধরা পড়ে গণপিটুনিতে নজরুল ইসলাম নামে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) ভোরে উপজেলার দরবেশপুর ইউনিয়নের জগৎপুর গ্রামে এ ঘটনা ঘটে। চুরি করতে গিয়ে ধরা পড়ায় নজরুলের ছুরিকাঘাতে গৃহকর্তা মোস্তাফিজ আহত হন। এদিকে নজরুলকে গণপিটুনি দিয়ে মেরে ফেলার ঘটনায় থানায় হত্যা মামলা প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ। নিহত নজরুল একই গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে। গৃহকর্তা মোস্তাফিজ স্থানীয় একটি মসজিদের ইমাম। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, মোস্তাফিজুর রহমানের ঘরে সিঁধ কেটে নজরুল চুরি করছিল। এ সময় চোরকে হাতেনাতে ধরে মোস্তাফিজ চিৎকার দেয়। একপর্যায়ে মোস্তাফিজের শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করে নজরুল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু চিৎকার শুনে আশপাশের লোকজন এসে নজরুলকে গণপিটুনি দেয়। এতে নজরুল গুরুতর আহত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় নজরুল ও মোস্তাফিজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নজরুল মারা যায়। গৃহকর্তা হাসপাতালে চিকিৎসাধীন আছে। 

দরবেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, নজরুলসহ কয়েকজন একটি মাইক্রোযোগে এসে তিনটি ঘরে চুরি করে। চতুর্থ ঘরে চুরি করতে গিয়ে মসজিদের ইমাম মোস্তাফিজের হাতে নজরুল ধরা পড়ে। পরে ইমামকে ছুরিকাঘাত করে নজরুল পালানোর চেষ্টা করে স্থানীয়দের হাতে ধরা পড়ে। একপর্যায়ে স্থানীয়রা তাকে গণপিটুনি দেয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। দুপুরে নিহতের মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা