kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

নির্বাচন না করেও এক কেন্দ্রে প্রথম

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৯ ১৬:০০ | পড়া যাবে ২ মিনিটে



নির্বাচন না করেও এক কেন্দ্রে প্রথম

ইউপি নির্বাচনে শেষ মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়ালেও একটি কেন্দ্রে প্রথম হয়েছেন মো. আব্দুল জলিল নামে এক চেয়ারম্যান প্রার্থী। উপজেলার পোরজনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল এবারের ইউপি নির্বাাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন। তার মার্কা ছিল মোটরসাইকেল। সোমবার নির্বাচনে ভোটে তিনি ১৩৬৫ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন। দ্বিতীয় স্থানে রয়েছেন মো. দুলাল হোসেন। তিনি অটোরিকশা মার্কা নিয়ে চেয়ারম্যান প্রাথী ছিলেন। পেয়েছেন ২৭৬৫ ভোট।

গতকাল মঙ্গলবার মুঠোফোনে কথা হয় তৃতীয় স্থান অধিকারী সাবেক চেয়ারম্যান আব্দুল জলিলের সাথে। তিনি জানান, আমি নির্বাচন থেকে শেষ মুহূর্তে সরে আসায় নির্বাচনে প্রচারের জন্য কোনো পোস্টার ছাপাইনি। তার পরেও ভোটে তৃতীয় স্থান অধিকার করলাম। পূর্বে চেয়ারম্যান ছিলাম এ কারণে আমার কিছু ভক্ত না জেনেই আমাকে ভোট দিয়েছেন। 

বিষয়টি নিশ্চিত করে পোরজনা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. মোখলেছুর রহমান জানান, মোটরসাইকেল প্রতীক এ কেন্দ্রে প্রথম হয়েছে। এ কেন্দ্রে মোটরসাইকেল প্রতীকে কত ভোট পড়েছে তা আমার জানা নেই। 

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, গত সোমবার উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়ন পরিষদ ও পোরজনা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এদিকে হাবিবুল্লাহ নগর ইউনিয়ন পরিষদের নির্বাচনে একজন চেয়াম্যান প্রার্থী থাকায় মিজানুর রহমান বাচ্চু বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন। তবে পোরজনা ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী ছিলেন। সবার প্রতীকও বরাদ্দ করা হয়। শেষ মুহূর্তে আওয়ামী লীগ প্রার্থী ছাড়া মাত্র দুজন স্বতন্ত্র প্রার্থী ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা