kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

মিঠাপুকুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

আঞ্চলিক প্রতিনিধি, রংপুর   

১৫ অক্টোবর, ২০১৯ ১৫:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



মিঠাপুকুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

রংপুরের মিঠাপুকুরে নয়নী বালা (২৩) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করে। এ ঘটনায় গৃহবধূর স্বামী উত্তম মহন্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার বড়বালা ইউনিয়নের ছড়ান বন্দরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার বড়বালা ইউনিয়নের ছড়ান বন্দরের মৃত প্রফুল্ল চন্দ্র মহন্তের ছেলে উত্তম মহন্তের সঙ্গে প্রায় আট বছর আগে বিয়ে হয় কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলা সদরের অবিনাস চন্দ্র মহন্তের মেয়ে নয়নী বালার। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে দুই সন্তান জন্ম নেয়। পারিবারিক বিরোধ নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে প্রায় সময় ঝগড়া হতো। সোমবার রাত ৯টার দিকে তাদের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এ সময় উত্তম চন্দ্র মহন্ত নয়নী বালাকে বেধড়ক পেটায়। প্রতিবেশীরা থানায় খবর দিলে পুলিশ রাত ১টার দিকে ঘটনাস্থলে গিয়ে ঘর থেকে ঝুলন্ত অবস্থায় নয়নী বালার লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী উত্তম মহন্তকে আটক করেছে। 

মিঠাপুকুর থানার পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন আসার পর মৃত্যুর কারণ জানা যাবে। তবে, প্রাথমিকভাবে মৃত্যুর রহস্য উদ্‌ঘাটনের জন্য নিহতের স্বামী প্রফুল্ল চন্দ্র মহন্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা