kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

রহস্যজনক মৃত্যু!

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৯ ১৪:৪০ | পড়া যাবে ২ মিনিটে



রহস্যজনক মৃত্যু!

জয়পুরহাটের আক্কেলপুরে আবুল হোসেন (৬২) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। আবুল হোসেনের বড় ছেলে আশরাফুল ইসলামের দাবি, তার বাবা দীর্ঘদিন ধরে অসুস্থ, তিনি হিটস্ট্রোকে মারা গেছে। আর নিহতের ছোট স্ত্রী মমতাজ বেগম বলেন, আমার স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে পৌর এলাকার গুড়কী দক্ষিণ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, গুড়কি দক্ষিণ পাড়া গ্রামের নিহত আবুল হোসেনের দুই বউ। বড় বউ শিরি আক্তার তালাকপ্রাপ্ত। ছোট স্ত্রী মমতাজ বেগমকে নিয়ে আলাদা বাসায় তিনি বসবাস করতেন। আজ আবুল হোসেনের ছোট স্ত্রী সকালে তার মেয়েকে নিয়ে স্কুলে যায়। পরে তার স্ত্রী বাড়িতে এসে স্থানীয় লোকজনদের ডেকে নিয়ে এসে জানায় তার স্বামী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

স্থানীয় বাসিন্দা মনতাজ হোসেন বলেন, আবুল হোসেনের ছোট স্ত্রী আমাকে ডেকে বলে তার স্বামী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। তখন আমিসহ আমাদের গ্রামের আরো দু-একজন আবুল হোসেনের বাড়িতে গিয়ে দেখি তার স্ত্রী তার স্বামীকে ঘরের বারান্দায় শুইয়ে রেখেছেন। এ সময় তার গলায় রশি পেঁচানো ছিল। এর বেশি কিছু আমি আর জানি না।

নিহত আবুল হোসেনের বড় ছেলে আশরাফুল ইসলাম বলেন, আমার বাবা দীর্ঘদিন ধরে পাতলা পায়খানার রোগে ভুগছিলেন। বাবা স্ট্রোক করে মারা গেছেন।

আবুল হোসেনের ছোট স্ত্রী মমতাজ বেগম বলেন, আমি আজ সকালে আমার ছোট মেয়েকে নিয়ে স্কুলে গিয়েছিলাম। তখন বাড়িতে আমার স্বামী ছিল না। আমি বাড়ির বাইরের দরজায় তালা দিয়ে গেছিলাম। আমার স্বামী মই দিয়ে বাড়িতে প্রবেশ করে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় বলেন, এ ঘটনায় এখন (মঙ্গলবার দুপুর ২টা) পর্যন্ত আমাকে কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা