kalerkantho

শুক্রবার । ১৪ কার্তিক ১৪২৭। ৩০ অক্টোবর ২০২০। ১২ রবিউল আউয়াল ১৪৪২

নিখোঁজের একদিন পর মিলল ট্রলার মালিকের মরদেহ

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৯ ১৩:০৯ | পড়া যাবে ২ মিনিটে



নিখোঁজের একদিন পর মিলল ট্রলার মালিকের মরদেহ

পূর্ব-সুন্দরবন বিভাগের গুলিশাখালী টহল ফাঁড়ি এলাকার ভোলা নদীতে নিখোঁজ মনোয়ার হাওলাদারের (৪৫) মরদেহ উদ্ধার করেছে তার স্বজনরা। মঙ্গলবার সকালে ভোলা নদীর হাড়ির টিলা খালের মোহনা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মনোয়ার হাওলাদার বাগেরহটের মোরেলগঞ্জ উপজেলার গুলিশাখালী গ্রামের মোনাফছের হাওলাদারের ছেলে। রবিবার দিবাগত রাত ১টার দিকে সে নিখোঁজ  হয়। এ সময় তিনি মোংলা থেকে কাঠ কাটিয়ে নিজের ট্রলার করে বাড়ি ফিরছিলেন। 

মনোয়ারের দ্বিতীয় স্ত্রী ময়না বেগম জানান, রাত সাড়ে ১১ টায় স্বামী মনোয়ারের সাথে ফোনে কথা হয়েছে। রাত দেড়টার পরে আর ফোন রিসিভ হয়নি। সকালে শুনতে পাই গুলিশাখালী ফরেস্ট ক্যাম্পের কাছে কাঠবোঝাই ট্রলার, মোবাইল ফোন পড়ে রয়েছে। 

গুলিশাখালী ফরেস্ট স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফছার উদ্দিন বলেন, মধ্যরাতে মনোয়ারের ট্রলারটি ভাসতে ভাসতে এসে ক্যাম্পের সামনে আটকে থাকে। ট্রলারে মনোয়ারের মোবাইল ফোনটিও পাওয়া যায়। মোরেলগঞ্জের ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও বনবিভাগের সদস্যরা সোমবার বেলা ৯টা থেকে মনোয়ারের সন্ধানে তল্লাশি শুরু করে। 

মোরেলগঞ্জ থানার পরিদর্শক কে এম আজিজুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা