kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

চট্টগ্রামে আ. লীগের বিভাগীয় বর্ধিত সভা ২৭ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৫ অক্টোবর, ২০১৯ ০৩:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামে আ. লীগের বিভাগীয় বর্ধিত সভা ২৭ অক্টোবর

আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় বর্ধিত সভা আগামী ২৭ অক্টোবর। এই সভায় চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা, পার্বত্য তিন জেলা রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবানের তৃণমূল ও জেলা সম্মেলনের ব্যাপারে সিদ্ধান্ত হতে পারে বলে দলীয় সূত্রে জানা গেছে।

বিভাগীয় বর্ধিত সভা আয়োজনের বিষয়টি গতকাল সোমবার সন্ধ্যায় নগরের দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ে আয়োজিত এক স্মরণসভায় সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন জানিয়েছেন। বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক পুলিন দের ১৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভার আয়োজন করা হয়।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বিভাগীয় এই বর্ধিত সভা আয়োজনের জন্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এ কে এম এনামুল হক শামীম চসিক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনকে জানান। ২৭ অক্টোবরের এই সভায় মহানগর ও জেলার আওতাধীন সব ওয়ার্ড, থানা, ইউনিট নেতাদের উপস্থিত থাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। 

বিভাগীয় বর্ধিত সভা আয়োজনের প্রস্তুতি নিয়ে আগামী দু-এক দিনের মধ্যে মহানগর আওয়ামী লীগ একটি সভা আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করেছে বলে গতকালের ওই স্মরণসভায় জানিয়েছেন সিটি মেয়র।

মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ গতকাল রাতে কালের কণ্ঠকে বলেন, ‘সিটি মেয়র ও নগর সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন আজকে (গতকাল) সন্ধ্যায় বিষয়টি সভায় জানানোর পরপর আমরা তাত্ক্ষণিকভাবে বিভাগীয় বর্ধিত সভা আয়োজনের জন্য নগরের পাঁচলাইশে দি কিং অব চিটাগং কমিউনিটি সেন্টার ঠিক করেছি। ওই দিন (২৭ অক্টোবর) সকাল ১০টায় সভা শুরু হবে। এতে সাংগঠনিক সম্পাদকের পাশাপাশি আরো কয়েকজন কেন্দ্রীয় নেতৃবৃন্দ থাকতে পারেন।’

গতকাল স্মরণসভায় অধ্যাপক পুলিন দের সম্মানে সংগঠনের পক্ষ থেকে জীবনীগ্রন্থ প্রকাশের ব্যাপারেও সিদ্ধান্ত হয়। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী, অ্যাডভোকেট সুনীল সরকার ও খোরশেদ আলম সুজন, যুগ্ম সম্পাদক বদিউল আলম, এম এ রশিদ, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।  

মন্তব্য



সাতদিনের সেরা