kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

কোটচাঁদপুর উপজেলা চেয়ারম্যান হলেন মিকি

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি   

১৪ অক্টোবর, ২০১৯ ২৩:০৮ | পড়া যাবে ২ মিনিটে



কোটচাঁদপুর উপজেলা চেয়ারম্যান হলেন মিকি

বিজয়ী শরিফুননেছা মিকি, ফারুক হোসেন রিয়াজ ও সাদিয়া আখতার পিংকী

শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে কোটচাঁদপুর উপজেলা নির্বাচন। বেসরকারি ফলাফলে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী শরিফুননেছা মিকি। ভাইস চেয়ারম্যান পদে  আওয়ামী লীগের ফারুক হোসেন রিয়াজ  ও তৃতীয় লিঙ্গের সাদিয়া আখতার পিংকী নির্বাচিত হয়েছেন।

সূত্র জানায়, সোমবার অনুষ্ঠিত নির্বাচনের ফলাফলে চেয়ারম্যান পদে শরিফুননেছা মিকি পেয়েছেন ২৪ হাজার ৪ শত ৩০ ভোট। নিকটতম প্রার্থী বিএনপির আব্দুর রাজ্জাক পেয়েছেন ৩ হাজার ৫শত ৫২ ভোট। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত ফারুক হোসেন রিয়াজ  ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তৃতীয় লিঙ্গের সাদিয়া আখতার পিংকী নির্বাচিত হয়েছেন। ইভিএম পদ্ধতির নির্বাচনে ২৭ শতাংশ ভোট পড়েছে বলে জানা গেছে।

এদিকে বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে শান্তিপূর্ন পরিবেশ থাকলেও অধিকাংশ ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি কম। কেন্দ্র থেকে পোলিং এজেণ্ট বের করে দেওয়াসহ নানা অভিযোগ তুলে বেলা একটার দিকে বিএনপির চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক ভোট বর্জনের ঘোষণা দেন।
আওয়ামীলীগের প্রার্থী শরিফুননেছা মিকি বলেন, ' ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে ।'

জেলার নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার রোকনুজ্জান বলেন , 'কোটচাঁদপুর ও মহেশপুরের দু’জন বিএনপি চেয়ারম্যান প্রার্থী ভোট বর্জন করেছেন বলে লোকমুখে শুনেছি। তবে তারা লিখিতভাবে আমার কাছে কোন অভিযোগ দেননি। নির্বাচন সুষ্ঠু হয়েছে ।'

মন্তব্য



সাতদিনের সেরা