kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

দেবপাড়া ইউপির চেয়ারম্যান হলেন মুহিত

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি   

১৪ অক্টোবর, ২০১৯ ২২:২০ | পড়া যাবে ২ মিনিটে



দেবপাড়া ইউপির চেয়ারম্যান হলেন মুহিত

নবীগঞ্জে দেবপাড়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব আব্দুল মুহিত চৌধুরী নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে জয়লাভ করেছেন।  বেসরকারী  ফলাফলে তিনি পেয়েছেন ৪২৯০ ভোট।

সূত্র জানায়, গত ১৭ জুলাই দেবপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এড. মাসুম আহমেদ জাবেদ (জাবিদ আলী) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। উপ-নির্বাচনের তফসিল অনুসারে সোমবার এ পদে ভোট গ্রহন হয়। বেসরকারী ফলাফলে নৌকা প্রতীকের আব্দুল মুহিত চৌধুরী বিজয়ী হয়েছেন।  প্রয়াত জাবিদ আলীর পুত্র শাহ রিয়াজ নাদির সুমন এ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৩৩১২ ভোট। এছাড়া সাবেক চেয়ারম্যান আ ক ম ফখরুল ইসলাম কালাম আনারস প্রতীক নিয়ে ২ হাজার ৮ শত ভোট পেয়েছেন।

সোমবার সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শান্তিপূর্নভাবে ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ সম্পন্ন হয়। মহাসড়কের বালিধারা বাজারে নৌকা ও চশমা মার্কার সমর্থনে সাময়িক উত্তেজনা দেখা দিলে আইন শৃংখলা বাহিনী দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বিচ্ছিন্ন কয়েকটি অভিযোগ ছাড়া বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।  প্রত্যেকটি কেন্দ্রে ১০ জন পুলিশ, ১০ জন আনসার ও ৪ জন করে মহিলা আনসার নিয়োজিত ছিলেন। নির্বাহি ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ৫টি মোবাইল কোর্ট ও একটি ষ্ট্রাইকিং ফোর্স পরিচালনা করা হয়। এছাড়াও বিজিবি ও র‌্যাবের টহল ব্যবস্থা ছিল লক্ষনীয়।

মন্তব্য



সাতদিনের সেরা