kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

মোবাইল পাচারকারী দম্পতি আটক

বেনাপোল (যশোর) প্রতিনিধি   

১৪ অক্টোবর, ২০১৯ ২১:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



মোবাইল পাচারকারী দম্পতি আটক

বিশেষ কৌশলে পায়ে বেঁধে মোবাইলসহ অন্যান্য মালামাল পাচারকালে এক দম্পতিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ।  সোমবার দুপুরে যশোর বেনাপোলের আমড়াখালি বিজিবি চেকপোস্টে তাদের আটক করা হয়।  ভারত থেকে মালামাল নিয়ে তারা ঢাকাগামী একটি বাসে উঠেছিলেন। গ্রেপ্তারকৃতরা হলেন- হেলেন মিয়া (৪৪) ও তার স্ত্রী সায়মা সুলতানা (৩৩)।

বিজিবি সূত্র জানায়,  দুজন পাসপোর্টধারী যাত্রী ভারত থেকে চোরাচালানের মালামাল নিয়ে একটি পরিবহনে ঢাকা যাচ্ছেন বলে তথ্য পাওয়া যায়।  এ সংবাদে আমড়াখালি চেকপোস্টে পরিবহনটি থামানো হয়।  হাবিলদার আশেক আলীর নেতৃতে তল্লাশিকালে আটক করা হয়  যাত্রী হেলেন মিয়া ও তার স্ত্রী সায়মা সুলতানাকে। সায়মা সুলতানার পায়ের সাথে বিশেষ ব্যবস্থায় বাধা ছিল ১৮টি ভারতীয় মোবাইল রেডমি ও রিয়ালমী স্মার্ট ফোন। পরে তাদের ব্যাগ তল্লাশি করে পাওয়া যায় ৬ টি থ্রিপিস কাপড়, ১৭ টি শাড়ি, ২০ টি শাল চাদর, ১৩টি ওড়নাসহ ৬ লাখ ৫৯ হাজার ৪শ‘ ৫০ টাকার মালামাল। গ্রেপ্তার করা দম্পতির বসবাস ঢাকায় খিলক্ষেত থানার কুড়িল পূর্বপাড়ায়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, আটক দুজন শরীরের সাথে অভিনব পন্থায় চোরাচালানী মালামাল বহন করছিলেন। মহিলার পায়ের সাথে মোবাইল বাধা ছিল বিশেষ ব্যবস্থায়। চার্জারসহ অন্যান্য মালামাল ছিল ব্যাগে। মালামালসহ আসামিদের  বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। তারা অন্তত ৮ বার একই পদ্ধতিতে অবৈধ মালামাল পাচার করেছেন বলে জিজ্ঞাসাবাদে জানান।

মন্তব্য



সাতদিনের সেরা