kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

মির্জাপুরে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ অনুষ্ঠিত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১৪ অক্টোবর, ২০১৯ ২০:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



মির্জাপুরে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ অনুষ্ঠিত

টাঙ্গাইলের মির্জাপুরে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকেলে গোড়াইল ও চাকলেশ্বর গ্রামের উদ্যোগে বংশাই নদীর গোড়াইল এলাকায় এই নৌকা বাইচ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

মির্জাপুর সদরসহ আশপাশের গ্রাম থেকে ৮টি নৌকা এই বাইচ প্রতিযোগিতায় অংশ নেয়। দুই গ্রুপে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় উপজেলার ফতেপুর ইউনিয়নের পারদিঘী একতা যুব সংঘ এবং বহুরিয়া ইউনিয়নের বুধিরপাড়া একতা সংঘ চ্যাম্পিয়ন হয়।

প্রতিযোগিতা শেষে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে দুটি ফ্রিজ এবং বিজীতদের মধ্যে ৬টি এলইডি টিভি বিতরণ করেন।

ফতেপুর ইউনিয়ন বিএনপির সভাপতি অ্যাডভোকেট মো. শহিদুর রহান মৃধার সভাপতিত্বে এ সময় এসআই খোকন কুমার সাহা, এসআই মিজান, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ভিপি আবু সাঈদ শিকদার, মুক্তিযোদ্ধা সাহাদত হোসেন, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তাজ উদ্দিন শিকদার, ভাতগ্রাম ইউপির সাবেক সদস্য শহিদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ দেখতে দুপুর থেকেই নদীর দুই পাড়ে প্রাই দুই কিলোমিটার এলাকা জুড়ে বিপুল সংখ্যক লোক সমাগম ঘটে। এ ছাড়া বিভিন্ন এলাকা থেকে ছোট বড় নৌকাযোগেও বিপুল সংখ্যক লোকজন উপস্থিত হয়ে নৌকা বাইচ উপভোগ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা