kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

তাড়াশে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ

তাড়াশ-রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি    

১৪ অক্টোবর, ২০১৯ ২০:১৫ | পড়া যাবে ২ মিনিটে



তাড়াশে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জের তাড়াশে চার সন্তানের জননী শিউলি খাতুন (৩২) নামে এক গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে তার শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে।

আজ সোমবার সকাল ১১টার দিকে উপজেলার নওগাঁ ইউনিয়নের ভাটরা গ্রামে এ ঘটনা ঘটে। গৃহবধূ শিউলি খাতুন ওই গ্রামের ওয়াজেদ ফকিরের স্ত্রী।

স্থানীয়রা জানায়, ৮-১০ বছর পূর্বে একই ইউনিয়নের মাটিয়া মালিপাড়া গ্রামের ওমর আলীর মেয়ে শিউলি খাতুনের সাথে ভাটরা গ্রামের সোবাহান ফকিরের ছেলে ওয়াজেদ ফকিরের বিয়ে হয়। তাদের সংসারে ৪টি কন্যা সন্তান আছে।

গৃহবধূর বাবা ওমর আলী অভিযোগ করে বলেন, তার মেয়ে শিউলি খাতুনকে তার শ্বশুড় বাড়ির লোকজন বিয়ের পর বিশেষ করে তার ভাসুররা প্রায়ই শারীরিক ও মানসিক নির্যাতন করত। এ কারণে তাদের বিরুদ্ধে আদালতে মামলাও রয়েছে। সোমবার সকালে তার শ্বশুড় বাড়ির লোকজন মামলার বিষয় নিয়ে শিউলির সাথে বাগ-বিতণ্ডার এক পর্যায়ে গলা টিপে হত্যা করে ঘরে ফেলে রাখে। পরে তারা বিকেল ৪টার দিকে শিউলির বাবার বাড়িতে শিউলি বিষ পান করেছে বলে খবর দেয়।

খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। 

মন্তব্য



সাতদিনের সেরা