kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

কাতার ফেরত প্রবাসীকে নরসিংদী থেকে উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি   

১৪ অক্টোবর, ২০১৯ ১৯:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



কাতার ফেরত প্রবাসীকে নরসিংদী থেকে উদ্ধার

হবিগঞ্জের চুনারুঘাটের কাতার ফেরত যুবককে ৩ দিন পর আজ সোমবার সকালে নরসিংদীর ইটাখোলা এলাকা থেকে অজ্ঞান অব্স্থায় উদ্ধার করা হয়েছে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। দুর্বৃত্তরা তাকে অজ্ঞান করে তার সকল মালামাল নিয়ে তাকে সড়কের পাশে ফেলে রেখে গেছে বলে ধারনা করা হচ্ছে।

চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের জারুলিয়া গ্রামে মানিক মিয়া (৪৫) গত ১১ অক্টোবর ভোরে কাতার থেকে দেশে ফেরেন। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বের হয়ে সকাল ৬টার দিকে তিনি উত্তরা থেকে একটি বাসে উঠে চুনারুঘাটের উদ্দেশে রওয়ানা দেন। সকাল সোয়া ৬টার দিকে বাড়িতে ফোন করে গাড়িতে উঠার কথা জানান। এরপর থেকেই তার ফোনে যোগাযোগ করে তাকে আর পাওয়া যাচ্ছিল না। গত ৩ দিন ধরে তাকে খোঁজাখুঁজি করা হচ্ছে।

সোমবার সকাল ৭টার দিকে নরসিংদীর ইটাখোলা এলাকার স্থানীয়রা অচেতন অবস্থায় সড়কের পাশে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে নরসিংদী হাসপাতালে নেওয়া হয়। তবে তার কোনো মালামাল পাওয়া যায়নি। সোমবার দুপুরে তাকে বাড়িতে নিয়ে আসা হয়।

তার পরিবার সূত্র জানিয়েছে, তার কাছে ৪টি মোবাইল, ২টি টর্চ লাইটসহ, অর্ধলাখ টাকার মালামাল ছিল। ধারনা করা হচ্ছে তিনি কোনো অজ্ঞান পার্টির কবলে পড়েছিলেন।

চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক জানান, বিষয়টি তিনি জেনেছেন। যেহেতু এটি অন্য জেলায় ঘটেছে তাই এখান থেকে কিছু করার সুযোগ নেই।

মন্তব্য



সাতদিনের সেরা