kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

পাটগ্রামে দুদিনের ব্যবধানে ২০৯০ কেজি চা পাতাসহ আটক ৫

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি    

১৪ অক্টোবর, ২০১৯ ১৯:২৭ | পড়া যাবে ২ মিনিটে



পাটগ্রামে দুদিনের ব্যবধানে ২০৯০ কেজি চা পাতাসহ আটক ৫

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রামে গত দু’দিনের ব্যবধানে ২০৯০ কেজি ভারতীয় নিম্নমানের চা পাতাসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পাটগ্রাম থানা পুলিশ।

পাটগ্রাম থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সকালে (১৪ অক্টোবর) দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রাম গ্রামে পাটগ্রাম থানা পুলিশ অভিযান চালিয়ে ৫৭০ কেজি ভারতীয় নিম্নমানের চা পাতাসহ চারজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো ওই ইউনিয়নের আব্দুল রফিকের ছেলে ইউসুফ আলী (২৫), ফয়েজ আলীর ছেলে আজগর আলী (২৫), নুরুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম (২০) ও কুচলিবাড়ী ইউনিয়নের পানবাড়ি পাবনাপাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে সুমন হোসেন (৩০)।

এর দুই দিন আগে গত শনিবার (১২ অক্টোবর) দহগ্রাম ইউনিয়নের পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু হানিফেরে নের্তৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে দহগ্রাম গুচ্ছগ্রামের মৃত আজিতুল্লার ছেলে দুলাল হোসেনকে ১৫২০ কেজি ভারতীয় নিম্নমানের চা পাতা ও একটি অটোভ্যান গাড়িসহ গ্রেপ্তার করে তাকে জেলহাজতে প্রেরণ করেন।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ভারতীয় নিম্নমানের চা পাতা অবৈধভাবে বাংলাদেশে নিয়ে আসায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে আজ সোমবার বিকেলে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা