kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

নিখোঁজ যুবরাজের লাশ মিলল নদীতে

স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি   

১৪ অক্টোবর, ২০১৯ ১১:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



নিখোঁজ যুবরাজের লাশ মিলল নদীতে

পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার মিয়ারহাট থেকে নিখোঁজের দুই দিন পর মো. যুবরাজ মোল্লা (১৮) নামের এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেলে পিরোজপুর সদর উপজেলার বেকুটিয়া ফেরিঘাট এলাকায় কচা নদী থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। সোমবার সকালে নিজ বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যুবরাজ মোল্লা স্বরূপকাঠি উপজেলার সুটিয়াকাঠি গ্রামের মৃত মাহির উদ্দিন মোল্লার ছেলে। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার দুপুরে যুবরাজ মোল্লা নামাজ পড়ার জন্য স্থানীয় মিয়ারহাট বড় মসজিদে যান। এর পর থেকে তিনি নিখোঁজ। অনেক খোঁজাখুজির পর সন্ধান না পেয়ে যুবরাজ মোল্লার চাচা মোস্তফা কামাল নেছারাবাদ থানায় ওই দিন সাধারণ ডায়েরি (জিডি) করেন। রবিবার বিকেলে পিরোজপুর সদর উপজেলার বেকুটিয়া ফেরিঘাট এলাকায় কচা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ সেখান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। যুবরাজের চাচা মোস্তফা কামাল লাশ শনাক্ত করেন। 

যুবরাজ মোল্লার চাচা মোস্তফা কামাল জানান, যুবরাজ জুমার নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। পিরোজপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা