kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

লোহাগড়া দুপক্ষের সংঘর্ষে ১৫ জন আহত

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি   

১৪ অক্টোবর, ২০১৯ ০৮:২২ | পড়া যাবে ২ মিনিটে



লোহাগড়া দুপক্ষের সংঘর্ষে ১৫ জন আহত

ছবি প্রতীকী

নড়াইলের লোহাগড়া উপজেলা শুলটিয়া গ্রামে দুপক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে।

রবিবার রাত সাড়ে ৭ টার দিকে এ ঘটনা ঘটেছে। আহতদের লোহাগড়া,নড়াইল সদর ও খুলনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, নোয়াগ্রাম ইউনিয়নের শুলটিয়া গ্রামে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে নাসির,দেলোয়ার,আহাদ ও মুসার সমর্থকদের সাথে অপর পক্ষ সাহেব আলী পক্ষের বিরোধ চলছিল। সাড়ে ৭টার দিকে সাহেব আলী পক্ষের জামির ও আফ্রিদি বাড়ি থেকে বের হয়ে শুলটিয়া ব্রিজের পশ্চিম পাশে এলে তাদের উপর প্রতিপক্ষ দেলোয়ার, রানা,মিটু ,রোমান এর নেতেৃত্বে লাঠি, রামদা, দেশী অস্ত্র নিয়ে প্রথমে হামলা চালানো হয়।
এ খবর ছড়িয়ে পড়লে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে তাজরুল শেখ (৪৫), আরিফ শেখ (৪০), জালাল শেখ (৫০), আলী শেখ (৪১), মফিজুর শেখ (৩০), ফয়সাল শেখ (২৭), ইমরুল শেখ (২৮), জামির শেখ (২৯), আফ্রিদিসহ (৩৮) অন্তত ১৫ জন মারাত্মক জখম হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রাত সাড়ে ৮টায় লোহাগড়া হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। সাহেব আলী জানান, প্রতিপক্ষরা দীর্ঘদিন ধরেই বিরোধ বাধানোর জন্য চেষ্টা করছিল। অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

লোহাগড়া হাসপাতালো জরুরী বিভাগের ডাক্তার মোঃ কামরুল ইসলাম জানান, কয়েকজনের অবস্থা গুরুতর হওয়ায় নড়াইল সদর ও খুলনা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। লোহাগড়া থানার ওসি মো. মোকাররম হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা