kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

বন্ধুদের সামনেই নদীতে ডুবে গেল স্কুলছাত্র শিহাব

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

১৪ অক্টোবর, ২০১৯ ০৩:৪১ | পড়া যাবে ২ মিনিটে



বন্ধুদের সামনেই নদীতে ডুবে গেল স্কুলছাত্র শিহাব

প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে নদীতে গোসল করতে নেমে ৮ম শ্রেণীর ছাত্র শিহাব তার বন্ধুদের সামনেই পানিতে ডুবে নিখোঁজ হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার দুপুরে উপজেলার লতিফপুর এলাকায় ঘাটাখালি নদীতে।

নিখোঁজ স্কুলছাত্র শহরিয়ার হোসেন শিহাব জামালপুর সদর উপজেলার মতিউর রহমানের ছেলে। সে স্থানীয় লতিফপুর মডেল স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস ও নিখোঁজর পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে মতিউর রহমান স্ত্রী এবং ছেলে শাহরিয়ার হোসেনকে নিয়ে গাজীপুরের কালিয়াকৈরে এসে কালিয়াকৈর এলাকার জালালউদ্দিনের বাসায় ভাড়া নেয়। পরে নিজে পিকাপভ্যান চালায় এবং ছেলেকে স্থানীয় লতিপুর মডের স্কুলে ভর্তি করিয়ে দেয়।

রবিবার দুপুরে সে তার বন্ধু মেহেদী, সাব্বির, তামিম আসাদকে তাদের বাড়ি থেকে ডেকে নিয়ে আসে। পরে তারা কয়েকজন মিলে লতিফপুর এলাকায় ঘাটাখালি নদীতে গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে শাহরিয়ার হোসেন শিহাব তার বন্ধুদের সামনেই নদীতে ডুবে নিখোঁজ হয়। অনেক চেষ্টা করেও তাকে উদ্ধার করতে পারেনি। পরে তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে শিহাবকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। 

খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। পরে টঙ্গী ফায়ার সার্ভিস থেকে একদল ডুবুরি এসে তাদের সঙ্গে উদ্ধার কাজ অব্যাহত রেখেছে। বিকেল সাড়ে ৫টা পর্যন্ত তাকে খোঁজে পাওয়া যায়নি।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম বলেন, বিকেল পর্যন্ত ওই স্কুলছাত্রকে খুঁজে পাওয়া যায়নি। তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা