kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

তিন জেলের ১৫ দিনের জেল, ৩০ লাখ টাকার কারেন্ট জাল জব্দ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৪ অক্টোবর, ২০১৯ ০২:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



তিন জেলের ১৫ দিনের জেল, ৩০ লাখ টাকার কারেন্ট জাল জব্দ

ছবি: কালের কণ্ঠ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মা ইলিশ মাছ নিধনের অপরাধে তিন জেলেকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল রবিবার উপজেলার বিশনন্দী এলাকায় মেঘনা নদীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উজ্জল হোসেনের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। অভিযানে সহযোগিতা করেন খাগকান্দা নৌ ফাঁড়ি পুলিশ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উজ্জল হোসেন জানান, সন্ধ্যা ৭টা থেকে ৪টি স্পিডবোর্ড ও একটি বড় নৌকা দিয়ে খাগকান্দা ফাঁড়ি পুলিশের সহযোগিতায় উপজেলার বিশনন্দী, খাগকান্দা ও কালাপাহাড়িয়া ইউনিয়নের মেঘনা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালানো হয়। এ সময় ইলিশ মাছ নিধনের অপরাধে তিন জেলেকে আটক করা হয়।

আটকৃকতরা হলেন- বাঞ্জারামপুর উপজেলার বাহেরচর গ্রামের রহমত উল্লাহ (৪৫) ও আড়াইহাজার উপজেলার শান্তির বাজার পাইকপাড়া গ্রামের তাইজুল ইসলাম (৩৫) ও মোক্তার হোসেন (৩০)। আটকৃতদের প্রত্যেককে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়। এ সময় ১ লাখ ৩০ হাজার মিটার (যার মূল্যে ৩০ লাখ টাকা) কারেন্ট জাল জব্দ করা হয়।

জেলেদের নিকট থেকে উদ্ধারকৃত ২০ কেজি ইলিশ মাছ পাশের এতিমখানায় দিয়ে দেওয়া হয়। অভিযানের সময় খাগকান্দা নৌ পুলিশ ফাঁড়ির ওসি আকরাম হোসেন উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা