kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

পাবনায় জিহাদী বইসহ ১৪ নারী-পুরুষ আটক

পাবনা প্রতিনিধি   

১৪ অক্টোবর, ২০১৯ ০০:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



পাবনায় জিহাদী বইসহ ১৪ নারী-পুরুষ আটক

পাবনা শহরতণীর মনসুরাবাদ আবাসিক এলাকার একটি বাড়ি থেকে পুলিশ বিপুল পরিমাণ জিহাদী বইসহ বাংলাদেশ ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী সদস্যকে আটক করেছে। এদের সঙ্গে বাড়ির মালিককেও আটক করেছে পুলিশ। গতকাল রবিবার রাত সাড়ে ৯টার দিকে পুলিশ তাদেরকে আটক করে। 

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস কালের কণ্ঠকে জানান, মনসুরাবাদ এলাকার একটি বাড়িতে জামাত-শিবিরের নারী সংগঠনের গোপন বৈঠকের খবর গোপন মারফতে পেয়ে সদর থানা পুলিশ সেখানে অভিযান চালায়। 

এ সময় শামীমা (২৮), নাজমা (২৭), মাহফুজা (২২), রুমা (৩০), লাকী (২৪), লুবনা (২৮), সুমাইয়া (১৮), শারমিলি (২৬), রাবেয়া (২৭), আরিফা (২৮), ফাতেমা (২২), তানজিদা  (২৬) কে আটক করা হয়। তাদের সঙ্গে বাড়ির মালিক আনোয়ার হোসেনকেও (৪০) পুলিশ আটক করে। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন জানান, অভিযানের সময় ওই বাড়ির বিভিন্ন কক্ষ থেকে বিপুল পরিমাণ জিহাদী বই, আসিলামী ছাত্রী সংস্থার সদস্য ফরম, চাঁদার রশিদসহ অন্যান্য সামগ্রী পুলিশ উদ্ধার করে। 

ওসি আরো জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা নিজেদেরকে ইসলামী ছাত্রী সংস্থার বিভিন্ন পর্যায়ের সদস্য বলে জানিয়েছে। রাত ১১টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত সদর থানায় তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছিল। 

মন্তব্য



সাতদিনের সেরা