kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

সিঙ্গাইরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

১৩ অক্টোবর, ২০১৯ ২১:০৬ | পড়া যাবে ২ মিনিটে



সিঙ্গাইরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

মানিকগঞ্জের সিঙ্গাইরে ১৩ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার বায়রা ইউনিয়নের জজবাড়ি এলকার মোশরফ ওরফে লাদেন মোল্লার ছেলে রবিন (২২) ও নয়াপাড়া আদর্শ গ্রামের মৃত সফি দেওয়ানের ছেলে মো. সালাম (৩৭)। এ ঘটনায় অভিযুক্ত একই ইউনিয়নের বাইমাইল আমতলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শাহীনুর রহমান (৩৩) ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

ভুক্তভোগীর পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী গতকাল শনিবার সকালে বাড়ি থেকে নিখোঁজ হয়। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে তাকে কোথাও পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যার দিকে খবর পান রবিন ও শাহীনুর রহমান ওই কিশোরীকে অজ্ঞাত স্থানে নিয়ে ধর্ষণ করছে। স্থানীয়দের কাছ থেকে এমন খবর পেয়ে ওই রাতেই অভিযান চালিয়ে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে থানা পুলিশ। সেই সাথে কিশোরীকে ধর্ষণের অভিযোগে রবিন ও ধর্ষণে সহায়তা করার অপরাধে সালামকে গ্রেপ্তার করা হয়।

থানার পুলিশ পরিদর্শক (ওসি) নজরুল ইসলাম জানান, ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় কিশোরীর পিতা গ্রেপ্তারকৃত দুজনসহ তিনজনকে আসামি করে থানায় মামলা করেছেন। রবিন ও সালামের রিমান্ড চেয়ে আজ রবিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। পলাতক অপর আসামি শাহীনুর রহমানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা