kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

ফকিরহাটে দুর্বৃত্তের ছোড়া গুলিতে দুজন আহত

ফকিরহাট-মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি   

১৩ অক্টোবর, ২০১৯ ১৮:৪১ | পড়া যাবে ২ মিনিটে



ফকিরহাটে দুর্বৃত্তের ছোড়া গুলিতে দুজন আহত

বাগেরহাটের ফকিরহাটে ব্যাংকে যাওয়ার পথে দুর্বৃত্তদের ছোড়া গুলিতে দুই ব্যক্তি আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ রবিবার সকালে খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার শুকদাড়া মহিষ প্রজনন খামারের সামনে এই ঘটনা ঘটে। এই ঘটনার পর এলাকায় আতংঙ্ক ছড়িয়ে পড়েছে। পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়সহ পিআইবি কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহতরা হলেন বাগেরহাটের ফকিরহাট উপজেলার শ্যামবাগাত গ্রামের মৃত. আবতার শেখের পুত্র ট্রাক চালক মো. নিয়ামত শেখ নিয়াম (৪০) এবং সদর উপজেলার চুলকাঠি এলাকার ভগিরত দাশের পুত্র রাধা দাস (৪৫)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ ন ম খায়রুল আনাম বলেন, সকাল দশটার দিকে সদর উপজেলার চুলকাঠি বাজারের মেসার্স রিয়া স্টোরের কর্মচারী মো. নিয়ামত হোসেন রাধা দাস নামে তার এক সঙ্গীকে নিয়ে মোটরসাইকেলযোগে কাটাখালির একটি বেসরকারি ব্যাংকের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার শুকদাড়া মহিষ প্রজনন খামারের সামনে পৌঁছলে পেছন থেকে অপর একটি মোটরসাইকেলে থাকা তিন দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে তারা পিঠে ও পাজড়ে গুলিবিদ্ধ হন।

তবে তাদের কাছে কি পরিমাণ টাকা ছিল এবং তা ওই দুর্বৃত্তরা নিতে পেরেছে কি না তা নিশ্চিত করতে পারেননি ওই পুলিশ কর্মকর্তা। মোটরসাইকেলে থাকা দুর্বৃত্তরা গুলি করে মোংলার দিকে পালিয়ে যায়। তাদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

মেসার্স রিয়া স্টোরের মালিক প্রকাশ কুণ্ডু বলেন, কাটাখালীতে ব্যাংকে আমার টাকা জমা দিতে যাওয়ার কথা ছিল। আমার দোকানের কর্মচারী রাধা দাশকে নিয়ে নিয়ামুল ব্যাংকে যাচ্ছিল। তারা হয়তো টাকা ছিনতায়ের জন্য তাদের ওপর হামলা চালায়। বিষয়টি সঠিক তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত শনাক্ত করে আটক করা হবে। সন্ত্রাসীরা যে-ই হোক কেউ পার পাবে না।

মন্তব্য



সাতদিনের সেরা