kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

গাজীপুরে দুই খুন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১৩ অক্টোবর, ২০১৯ ১৮:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরে দুই খুন

গাজীপুর শহরে এক অটোরিকশাচালককে দুর্বৃত্তরা কুপিয়ে এবং টঙ্গীতে স্বামী গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে। নিহত অটোরিকশাচালকের নাম জাফর হোসেন (৩৫)। তিনি সিটি করপোরেশনের হাড়িনাল উত্তরপাড়া এলাকার মো. লেহাজ উদ্দিন মুন্সির ছেলে। অপর নিহত সাজেদা আক্তার (২২) টঙ্গীর মরকুন এলাকার মো. রুবেলের স্ত্রী। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার এসআই মোসাব্বির হোসেন জানান, জাফর শনিবার রাতে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। তারপর থেকে তার ও অটোরিকশার খোঁজ পাওয়া যাচ্ছিল না। রবিবার ভোরে নগরীর চাপুলিয়া টেকপাড়া এলাকার রাস্তার পাশে রক্তাক্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। নিহতের শরীর পেট, ডান পা ও হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। আঘাতে পেট থেকে নাড়িভুঁড়ি বের হয়ে গেছে। জাফরের অটোরিকশাটিও আর পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, হত্যা করে অটোটি ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। 

অপরদিকে নেশার টাকা না পেয়ে টঙ্গীর মরকুন পশ্চিমপাড়া টিঅ্যান্ডটি বস্তিতে স্ত্রী সাজেদা আক্তারকে পিটিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী রুবেল। সাজেদার বাবা মোতালিব হোসেন জানান, ৬ বছর আগে রুবেলের সাথে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে অত্যাচার করে আসছিল রুবেল। রুবেল মাদক সেবন করত তা বিয়ের আগে জানতেন না। মাদক নিয়ে ধরা পড়ায় একাধিকবার জেল জরিমানাও হয়েছে তার। গত কয়েকদিন যাবৎ মাদকের টাকার জন্য তার মেয়ের ওপর অত্যাচার করে আসছিল সে। টাকা না দেওয়ায় রবিবার ভোর ৩টার দিকে রুবেল তার মেয়েকে পিটিয়ে হত্যা করে।  

টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন জানান, এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে রুবেলকে আসামি করে মামলা দায়ের করেন। ঘাতক রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা