kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

মঠবাড়িয়ার দুটি বহুমুখী ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রের উদ্বোধন

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

১৩ অক্টোবর, ২০১৯ ১৮:২৯ | পড়া যাবে ২ মিনিটে



মঠবাড়িয়ার দুটি বহুমুখী ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রের উদ্বোধন

উপকূলীয় জেলা পিরোজপুরের মঠবাড়িয়ায় আধুনিক সুবিধা সম্বলিত দুটি বহুমুখী ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ রবিবার সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মঠবাড়িয়া উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের উত্তর সোনাখালী গ্রামে আব্দুল হামিদ ফরাজী শিশু সদন ও মাদরাসা কাম বহুমুখী ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র এবং উপজেলার দাউদখালী ইউনিয়নে রাজারহাট গ্রামে শহীদ বাচ্চু মাধ্যমিক বিদ্যালয় কাম বহুমুখী ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা জি এম সরফরাজ এর সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য দেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, উপজেলা আ,লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, স্থানীয় সংসদ সদস্যর সহধর্মিনী খাদিজা বেগম খুশবু, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাতসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা জি এম সরফরাজ জানান, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তেরের একটি প্রকল্পের আওতায় ৪ কোটি ৫৭ লাখ ৯৩ হাজার টাকা ব্যায়ে এ দুটি বহুমুখী ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র নির্মাণ করা হয়। আশ্রয় কেন্দ্র দুটিতে শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম পরিচালিত হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা