kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

দাঁড়িয়ে থাকা যাত্রীদের ওপর নিয়ন্ত্রণহীন ট্রাক, নিহত ৩

কালের কণ্ঠ অনলাইন   

১১ অক্টোবর, ২০১৯ ০৯:৫০ | পড়া যাবে ২ মিনিটে



দাঁড়িয়ে থাকা যাত্রীদের ওপর নিয়ন্ত্রণহীন ট্রাক, নিহত ৩

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীদের চাপা দিয়েছে বেপরোয়া গতির একটি ট্রাক। এতে তিনজন নিহত হয়েছেন। আর আহত হয়েছেন আরো তিনজন।

গতকাল বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত সাড়ে ১১টায় উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শেরপুরের নকলা উপজেলার রামপুর গ্রামের আলমাস মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৫), বাসুর আলগী গ্রামের কালু মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন (২৫) এবং ময়মনসিংহের গৌরীপুর উপজেলার দৌলতপুর গ্রামের আহমদ আলীর ছেলে বাদশা মিয়া (১৯)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় ঢাকাগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনের সঙ্গে ধাক্কা খায়। এতে ট্রাকটি উল্টে মহাসড়কের পাশে ছিটকে পড়ে। এসময় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা যাত্রী ও পথচারীরা ট্রাকের নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। দুর্ঘটনায় আহত হন আরো তিনজন।

ওসি বলেন, ঘটনাস্থল থেকে চালক বাদশা শেখ (৩৬) ও ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-৫৩৭৮) আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আটক চালক বাদশা শেখ সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার আবুদিয়া গ্রামের আব্দুছ ছাত্তারের ছেলে বলে জানান ওসি। 

 

মন্তব্য



সাতদিনের সেরা