kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

এক মাসেও সন্ধান মেলেনি নিখোঁজ নয়নের

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি   

১১ অক্টোবর, ২০১৯ ০৮:২২ | পড়া যাবে ২ মিনিটে



এক মাসেও সন্ধান মেলেনি নিখোঁজ নয়নের

নেত্রকোনার কলমাকান্দায় গত এক মাসেও সন্ধান মেলেনি নিখোঁজ উপজেলার সদর ইউনিয়নের মন্তলা গ্রামের আনন্দ তালুকদারের ছেলে নয়ন তালুকদারের (৩০)।  নিখোঁজ থাকায় তার পরিবারের লোকজন চরম উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে দিন পার করছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, নয়ন গত ৬ সেপ্টেম্বর কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের মন্তলা গ্রামের নিজ বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। ঘটনার পর থেকে নয়নের বাবা আনন্দ তালুকদার সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও ছেলের সন্ধান না পেয়ে গত ১৩ সেপ্টেম্বর কলমাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এদিকে নিখোঁজের একমাস অতিবাহিত হওয়ার পরও ছেলের সন্ধান না পেয়ে উৎকণ্ঠার মধ্যে সময় পার করছেন নয়নের বাবা-মা।

নয়নের বাবা আনন্দ তালুকদার বলেন, দুই বছর পূর্বে নয়নকে অ্যাপেন্ডিসাইটিসের ব্যথার কারণে ময়মনসিংহ শহরের কিউর ক্লিনিকে অপারেশন করা হয়েছিল। এরপর থেকে নয়নের মস্তিষ্কে বিকৃতি দেখা দেয়। গত মাসের ১১ তারিখ নয়ন বাড়ির কাউকে কিছু না বলে বের হয়ে যায়। আমরা আমাদের সকল আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ করেও নয়নের কোনো সন্ধান পাইনি। পরে গত মাসের ১৩ তারিখ কলমাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি করি।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম কালের কণ্ঠকে বলেন, গত মাসে আনন্দ তালুকদার তার ছেলে নয়ন তালুকদার নিখোঁজ রয়েছে বলে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। নয়ন তালুকদেরকে উদ্ধারে পুলিশ সব রকমের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা