kalerkantho

শ্রীপুরে ট্রাকের চাপায় নিহত ৩

আঞ্চলিক প্রতিনিধি, গাজীপুর   

১১ অক্টোবর, ২০১৯ ০১:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



শ্রীপুরে ট্রাকের চাপায় নিহত ৩

গাজীপুরের শ্রীপুরে ট্রাক চাপায় বাসের জন্য অপেক্ষায় থাকা তিন যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো তিন জন। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে এই দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। তাদের পাশের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে এক জনের পরিচয় পাওয়া গেছে। তার নাম আনোয়ারুল বাদশা (২৬)। তার বাড়ি ময়মনসিংহের ফুলপুর উপজেলায়। বাকি দু’জনের তাৎক্ষণিক পরিচয় জানাতে পারেনি পুলিশ। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকামুখী একটি ট্রাক গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারায়। ওই সময় পূর্ব পাশে বাসের জন্য অপেক্ষায় থাকা নারীসহ ছয় যাত্রীকে চাপা দেয় ট্রাকটি। এতে ঘটনাস্থলে দু’জন ও হাসপাতালে নেওয়ার পথে আরো এক জন মারা যান। দুর্ঘটনায় আহত তিন জনকে স্থানীয় ব্যবসায়ী ও শ্রমিকরা উদ্ধার করে পাশের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেছে।

গাজীপুরের মাওনা মহাসড়ক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর হোসেন কালের কণ্ঠকে বলেন, দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছে। ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা