kalerkantho

সোমবার । ২১ অক্টোবর ২০১৯। ৫ কাতির্ক ১৪২৬। ২১ সফর ১৪৪১                       

ভাড়াটিয়া হত্যায় বাড়ি মালিক গ্রেপ্তার

চাঁদপুর প্রতিনিধি   

১০ অক্টোবর, ২০১৯ ২৩:১১ | পড়া যাবে ২ মিনিটে



ভাড়াটিয়া হত্যায় বাড়ি মালিক গ্রেপ্তার

ফরিদগঞ্জে রেহানা পারভীন নামে ভাড়াটিয়াকে হত্যার দায়ে পুলিশ গ্রেপ্তার করেছে বাড়ি মালিক রফিক পাটোয়ারীকে। বৃহস্পতিবার ভোরে কাছিয়াড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় সূত্র জানায়, গৃহবধূ রেহানা পারভীনকে হত্যার অভিযোগে মঙ্গলবার মামলা দায়ের করেন মা পানোয়ারা বেগম পানু। আসামি করা হয় বাড়ির মালিক রফিক ও  তার স্ত্রী খুকিকে। মামলার সংবাদ পেয়ে পালিয়ে যান রফিক দম্পতি।

বাদি পানু বেগম জানান, ফরিদগঞ্জ পৌরসভার কালিরবাজার চৌরাস্তা এলাকায় আসামি রফিক পাটওয়ারীর বাড়ি। সেখানে রেহানা পারভীন চার সন্তান নিয়ে বসবাস করতেন। স্বামী আনোয়ার হোসেন প্রবাসে থাকেন। ২৭ সেপ্টেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রেহানাকে মারপিট করেন বাড়ির মালিক ও তার স্ত্রী। আহত  রেহানাকে চিকিৎসার জন্য ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। সাতদিন চিকিৎসাধীন থাকার পর সোমবার সকালে রেহানার মৃত্যু হয়। লাশ গ্রামের বাড়িতে নিয়ে গেলে ফরিদগঞ্জ থানা পুলিশ তা উদ্ধার করে। এরপর মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ চাঁদপুর মর্গে পাঠানো হয়।

ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব বলেন, 'মামলার প্রধান আসামি রফিককে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামি খুকি বেগমকে গ্রেপ্তারে অভিযান চলছে।'

মন্তব্য



সাতদিনের সেরা