kalerkantho

শনিবার । ৪ আশ্বিন ১৪২৭। ১৯ সেপ্টেম্বর ২০২০। ১ সফর ১৪৪২

কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে মাদকবিরোধী আলোচনাসভা

কালের কণ্ঠ অনলাইন   

১০ অক্টোবর, ২০১৯ ২২:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে মাদকবিরোধী আলোচনাসভা

কালের কণ্ঠ শুভসংঘ মৌলভীবাজার জেলা শাখা উদ্যোগে শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ে সচেতনতামূলক মাদকবিরোধী আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।আজ বৃহস্পতিবার এই সচেতনতামূলক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক তাকবীর হোসাইনের পরিচালনায় ও বিদ্যালয়টির সহকারী শিক্ষিকা নাহিদা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অব. সহকারী পরিচালক সুবোধ কুমার বিশ্বাস।

এ সময় প্রধান অতিথি সবাইকে মাদক থেকে দূরে থাকার আহ্বান জানান। সেই সঙ্গে শুভসংঘের এই উদ্যোগকে চলমান রেখে যেন তারা সামনের দিকে এগিয়ে যেতে পারে এবং সরকারের পাশাপাশি শুভসংঘ যেন মাদকের বিরুদ্ধে কাজ করে এই প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘ মৌলভীবাজার জেলা শাখার উপদেষ্টা খালেদ চোধুরী ও এম মুহিবুর রহমান মুহিব। এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদর মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্রের পরিচালক নিখিল তালুকদার, শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাফর আহমদ, সহকারী শিক্ষিকা রাজিয়া সুলতানা মুন্নি।

অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দের মধ্য উপস্থিত ছিলেন আক্তার হোসেন, কাওছার জনি, সোমেল হোসেন তয়ন, খালেদ আহমদ, হোসাইন আহমেদ ইমরান, অলি আহমদ, আব্দুর রহিম, নুরুল ইসলাম, কায়েছ আহমেদ, মোবারক হোসেন। এ ছাড়াও উপস্থিত ছিলেন বিডি ক্লিন মৌলভীবাজারের সদস্যরা।

মন্তব্য



সাতদিনের সেরা