kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

প্রতিমন্ত্রী জাহিদ আহ্সান রাসেল বললেন

মুজিববর্ষে বার্সেলোনা ও আর্সেনাল টিমকে বাংলাদেশে আনা হবে

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১০ অক্টোবর, ২০১৯ ২১:০৩ | পড়া যাবে ২ মিনিটে



মুজিববর্ষে বার্সেলোনা ও আর্সেনাল টিমকে বাংলাদেশে আনা হবে

যুব সমাজকে খেলাধুলায় উদ্বুদ্ধ এবং মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে সারা দেশে এক হাজার স্টেডিয়াম নির্মাণ করা হবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জহিদ আহ্সান রাসেল এমপি।

আজ বৃহস্পতিবার মির্জাপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত একাব্বর হোসেন এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আগামী বছরের শুরুতেই আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে। এ ছাড়া মুজিববর্ষ উপলক্ষে বিশ্বের সেরা ক্লাবদের মধ্যে বার্সেলোনা ও আর্সেনাল ফুটবল টিম বাংলাদেশে এনে ফুটবল খেলার আয়োজন করা হবে।

প্রতিমন্ত্রী বলেন, যুব সমাজকে কর্মমুখী করার জন্য মির্জাপুরে প্রথম ধাপেই একটি যুব প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণ করা হবে বলে তিনি বক্তৃতায় উল্লেখ করেন।

টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তৃতা করেন খেলার আয়োজক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, মির্জাপুর কলেজের সাবেক অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ প্রমুখ।

এ সয়ম টাঙ্গাইল সদর আসনের এমপি মো. ছানোয়ার হোসেন, ঘাটাইল আসনের এমপি মো. আতাউর রহমান খান, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদত হোসেন সুমন, মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মালেক ও মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

খেলায় বাংগলা জনকল্যাণ সমিতি ২-০ গোলে সাফর্তা জনকল্যাণ সমিতিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পরে বিজয়ী দলের হাতে গোল্ডকাপ ট্রফি ও এক লাখ টাকার প্রাইজমানি এবং রানার্স আপ দলকে ট্রফি ও ৫০ হাজার টাকার প্রাইজমানি তুলে দেন। টুর্নামেন্টে ৮টি টিম অংশগ্রহণ করে।

মন্তব্য



সাতদিনের সেরা