kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

টিভি দেখানোর কথা বলে ধর্ষণ চেষ্টা, ৬০ বছরের বৃদ্ধ আটক

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১০ অক্টোবর, ২০১৯ ২০:২৫ | পড়া যাবে ২ মিনিটে



টিভি দেখানোর কথা বলে ধর্ষণ চেষ্টা, ৬০ বছরের বৃদ্ধ আটক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৬ বছরের এক শিশুকে টিভি দেখানোর প্রলোভনে ধর্ষণ চেষ্টার অভিযোগে রহমান নামে ৬০ বছরের এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ১টায় মহানগরের ৪নং ওয়ার্ডের আজিবপুর বাগানবাড়ী রেল লাইন এলাকা থেকে তাকে আটক করা হয়। ধৃত রহমান একই ওয়ার্ডের আটিগ্রাম এলাকার মৃত সিরাজ উদ্দিনের ছেলে। বর্তমানে তিনি আজিবপুর রেল লাইনের পাশে বসবাস করছেন।

শিশুটির নানী জানান, তার গ্রামের বাড়ি বি-বাড়িয়া জেলার নবীনগর এলাকায়। তার মা আদমজী ইপিজেডের একটি গার্মেন্টসে কাজ করে এবং তার বাবা মাছের খামারে কাজ করে। তারা আউলাবন এলাকায় ভাড়া থাকে। তাই বাবা-মা কাজে থাকায় শিশুটি তার খালার কাছে থাকে। সকালে অন্যান্য শিশুদের সাথে বাগানবাড়ী এলাকায় খেলতে গেলে এ ঘটনার শিকার হয় সে।

বেলা ১১টায় তিনি খেলতে আসা ওই শিশুটিকে টিভি দেখানোর কথা বলে তার ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তিনি শিশুটিকে উলঙ্গ করে তার স্পর্শ কাতর স্থানে আঙ্গুল দিয়ে আঘাত করে। তখন শিশুটি চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক জানায়, এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা