kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

গফরগাঁওয়ে লড়ির ধাক্কায় রিকশা আরোহী নিহত

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১০ অক্টোবর, ২০১৯ ১৯:১৪ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে লড়ির ধাক্কায় রিকশা আরোহী নিহত

ময়মনসিংহের গফরগাঁওয়ে বালু বোঝাই ট্রাক্টর লড়ির ধাক্কায় মীর রহমত আলী নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা আরোহী নিহত হয়েছেন। এ সময় রিকশা চালকসহ অপর দুজন আহত হয়। ঘটনাটি ঘটে আজ বৃহস্পতিবার সকালে উপজেলার খুরশিদ মহল ব্রহ্মপুত্র সেতুর অপর পাড়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে উপজেলার লংগাইর ইউনিয়নের বাঙ্গাল কান্দি গ্রামের মীর রহমত আলী বাড়ির জন্য মাংস ও বাজার সওদা করতে পার্শ্ববর্তী হোসেনপুর বাজারে যান। বাজার-সওদা নিয়ে সকাল ১০টার দিকে ব্যাটারিচালিত অটো রিকসায় বাড়ি ফিরার সময় খুরশিদ মহল ব্রহ্মপুত্র সেতুর অপর পাড়ে পুলিশ বক্সের কাছে আসার পর বিপরীত দিক থেকে বালু বোঝাই ট্রাক্টর লড়ি রিকশাটিকে ধাক্কা দেয়। এতে লড়ি ও রিকশা উল্টে পাশের খাদে পড়ে যায়। এ সময় রিকশা আরোহী মীর রহমত আলী, একই গ্রামের রতন ও রিকশা চালক রাসেল আহত হয়। স্থানীয় লোকজন গুরুতর আহত রহমত আলীকে উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মীর রহমত আলী মারা যান।

পাগলা থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠিয়ে ঘাতক লড়িটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা গ্রহণের প্রক্রিয়া চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা