kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

বেতাগীতে সড়কে নিভল দুই প্রাণ

বেতাগী (বরগুনা) প্রতিনিধি   

১০ অক্টোবর, ২০১৯ ১৬:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



বেতাগীতে সড়কে নিভল দুই প্রাণ

বেতাগী-বরগুনা মহাসড়কের সোনার বাংলা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ২ জন নিহত, ৯ জন আহত হয়েছে। স্থানীয় এমপি ও প্রশাসন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার বেতাগী-বরগুনা মহাসড়কের সোনার বাংলা বাজার সংলগ্ন বেলায়েত আলী মেম্বার বাড়ির সামনে বরগুনা থেকে নিয়ামতির উদ্দেশ্যে দ্রুত গতিতে ধেয়ে আসা সত্তার পরিবহন (সিলেট জ-১১-০৩-১৮) নামে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বৃহস্পতিবার সকাল সোয়া এগারোটায় সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে নারী ও শিশুসহ ২ জন মারা যায়।

পুলিশ জানায়, নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে প্রতক্ষ্যদর্শীরা অনুমান করেন, নিহতরা মা ও মেয়ে হতে পারে। আহতরা হলো বেতাগী থানার পুলিশ কনস্টেবল নুরুল ইসলাম (৫৫), কাঁঠালিয়া উপজেলার রঘুয়ারচর গ্রামের একই পরিবারের রিতা রানী (২৬), তার পুত্র হৃদয় (১), কন্যা অন্তরা (১২) ও বৃষ্টি (৩), বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতির স্কুল শিক্ষিকা সোহাগী আক্তার (৩০), তার শিশু কন্যা মার্জিয়া (২), বেতাগী উপজেলার গৃহবধূ লাবনী আক্তার (১৮)। এরা বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা নিয়ে বাড়ি যায়।

বেতাগী থানার ওসি কামরুজ্জামান মিয়া জানান, নিহতদের লাশ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়েছে। গাড়ির চালক ও তার সহযোগীরা দ্রুত পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

দুর্ঘটনার পরপরই বরগুনা ২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন, উপজেলা চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান, উপজেলা নির্বাহী অফিসার মো. রাজীব আহসান, বেতাগী পৌর মেয়র এ বি এম গোলাম কবির ও অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে সংসদ সদস্য, বরগুনা জেলা প্রশাসক ও উপজেলা পরিষদের পক্ষ থেকে নিহতদের দাফন-কাফনের জন্য আর্থিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেওয়া হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা