kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

পাকুন্দিয়ায় গৃহবধূর আত্মহত্যা!

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

১০ অক্টোবর, ২০১৯ ১২:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



পাকুন্দিয়ায় গৃহবধূর আত্মহত্যা!

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সোনিয়া আক্তার (১৭) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়িয়া গ্রাম থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে থানা পুলিশ। তিনি পোড়াবাড়িয়া গ্রামের ফরহাদ মিয়ার স্ত্রী। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আজ বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত ১০টার দিকে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সোনিয়া আক্তার। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যায় থানা পুলিশ। পারিবারিক কলহ থেকে সোনিয়া আক্তার আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।   

পাকুন্দিয়া থানার এসআই গোলাম মোন্তাসির মারুফ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের গলায় দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 

উল্লেখ্য, সোনিয়া আক্তার পোড়াবাড়িয়া গ্রামের সোলায়মান মিয়ার কন্যা। ৫-৬ মাস আগে প্রেম করে পালিয়ে বিয়ে করে একই এলাকার ফরহাদ মিয়াকে। যদিও এ বিয়ে মেনে নেয়নি কনের পরিবার। এ নিয়ে পারিবারিক কলহ চলছিল।

মন্তব্য



সাতদিনের সেরা