kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

পূজা দেখতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

মাদারীপুর প্রতিনিধি   

৯ অক্টোবর, ২০১৯ ২১:১৯ | পড়া যাবে ২ মিনিটে



পূজা দেখতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের দুর্গাবদী গ্রামের অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১২) মঙ্গলবার রাতে পূজা দেখানোর কথা বলে জোর করে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় বুধবার দুপুরে স্কুলছাত্রীর মা বাদী হয়ে সদর থানায় মামলা করেন। এ ঘটনায় ধর্ষক হৃদয় হাওলাদারকে (২৩) গ্রেপ্তারের পর বিকেলে আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করেন।

পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার দুধখালী ইউনিয়নের চন্ডীবর্দী গ্রামের মনোয়ার হাওলাদারের ছেলে হৃদয় হাওলাদার পাশের গ্রামের অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে পূজা দেখানোর কথা বলে মঙ্গলবার রাত দশটার দিকে বাড়ির পাশে একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। এ সময় ঐ ছাত্রীর চিৎকার করলে আশপাশের লোকজন এসে ধর্ষকসহ ছাত্রীকে আটকে রাখে। পরে পুলিশ গিয়ে ধর্ষককে থানায় নিয়ে আসে এবং ঐ ছাত্রীকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। 

আজ বুধবার দুপুরে মেয়ের মা বাদী হয়ে সদর থানায় মামলা করলে পুলিশ ধর্ষক হৃদয় হাওলাদারকে মাদারীপুর আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন। ধর্ষণের শিকার মেয়েটি স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ে।

মাদারীপুর সদর মডেল থানার এসআই মো. ইব্রাহীম বলেন, ধর্ষণের ঘটনার কথা শুনে আমি রাতেই ঘটনাস্থলে গিয়ে ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসি এবং স্কুলছাত্রীকে সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করি। স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি মামলা করলে ধর্ষক হৃদয়কে কোর্টে চালান করে দেই। ছাত্রীটি সদর হাসপাতালে ভর্তি আছে। 

মন্তব্য



সাতদিনের সেরা