kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

চাঁদা না পেয়ে মুক্তিযোদ্ধার ছেলেকে পিটিয়ে জখম

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ   

৯ অক্টোবর, ২০১৯ ২০:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদা না পেয়ে মুক্তিযোদ্ধার ছেলেকে পিটিয়ে জখম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নবনির্মিত ভবনের জন্য চাঁদা দাবি করে তা না পেয়ে মুক্তিযোদ্ধার ছেলেকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। জখম অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি শিবগঞ্জ পৌর এলাকার মাস্টারপাড়া লাকী মোড় মহল্লার মুক্তিযোদ্ধা মরহুম পান্না বিডিআরের ছেলে শাহিন ইসলাম (৪১)। এ নিয়ে বুধবার দুপুরে শাহিন ইসলাম বাদি হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে শিবগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা গেছে, শিবগঞ্জ পৌর এলাকার লাকী মোড় নামক স্থানে জখম শাহিন বেশ কিছুদিন থেকে ভবন নির্মাণের কাজ করতে থাকে। এতে প্রায় সময় দুর্বৃত্ত চাঁদাবাজরা ভবন নির্মাণ কাজের জন্য চাঁদা দাবি করে আসছিল। এরই জেরে মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে পৌর এলাকার মাস্টারপাড়া আলুপট্টি নামক স্থানে মুক্তিযোদ্ধার ছেলে শাহিনকে একা পেয়ে চাঁদা না পেয়ে ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা করে দুর্বৃত্ত চাঁদাবাজরা। দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হন শাহিন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তিনি বর্তমানে পুরুষ ওয়ার্ডের ৪২ নং বেডে চিকিৎসাধীন রয়েছেন।

শিবগঞ্জ থানার উপপরিদর্শক তোহিদুল ইসলাম জানান, ঘটনাটির সার্বিক তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা