kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

আবরার হত্যার প্রতিবাদে জামালপুরে ছাত্রদলের বিক্ষোভ

জামালপুর প্রতিনিধি   

৯ অক্টোবর, ২০১৯ ১৭:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



আবরার হত্যার প্রতিবাদে জামালপুরে ছাত্রদলের বিক্ষোভ

বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জামালপুর জেলা শাখা। আজ বুধবার বেলা ১২টার দিকে শহরের শহীদ ক্যাপ্টেন সালাহ উদ্দিন সড়কে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়।

জেলা ছাত্রদলের সভাপতি সোহেল রানা খানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদ। প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি মো. আমজাদ হোসেন ও মো. আনিসুর রহমান বিপ্লব, জেলা যুবদলের সভাপতি ফিরোজ মিয়া, সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম, জেলা ছাত্রদলের যুগ্মসাধারণ সম্পাদক আতিকুর রহমান সুমিল ও মাহমুদুল হাসান মানিক, সাংগঠনিক সম্পাদক মনজুরুল করিম সুমন, পৌর ছাত্রদলের সভাপতি ইমরান কায়সার, সাধারণ সম্পাদক রুকনুজ্জামান রুকন ও জামালপুর সদর উপজেলা পূর্ব শাখা ছাত্রদলের সভাপতি এম শাকিল শুভ প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বিএনপি ও ছাত্রদল নেতৃবৃন্দ ঢাকায় বুয়েটে মেধাবী ছাত্র আবরার ফাহাদকে নির্মমভাবে পিটিয়ে হত্যার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বক্তারা এ ঘটনার সাথে জড়িত ছাত্রলীগের নেতাকর্মীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এর আগে জেলা জেলা ছাত্রদলের সভাপতি সোহেল রানা খানের নেতৃত্বে মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল বের হয়। 

মন্তব্য



সাতদিনের সেরা