kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

সাপাহারে আবারো ইয়াবা ও হেরোইনসহ আটক ২

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি    

২৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:১০ | পড়া যাবে ২ মিনিটে



সাপাহারে আবারো ইয়াবা ও হেরোইনসহ আটক ২

মাত্র এক দিনের ব্যাবধানে নওগাঁর সাপাহারে আবারো ২৪৯ পিস ইয়্যাবা ট্যাবলেট এবং ৫ গ্রাম হেরোইনসহ লিটন বাবু (২৪) ও রিপন (৩০) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ। আটক লিটন উপজেলার পিছলডাঙ্গা ধবলডাঙ্গা গ্রামের মো: আনারুল ইসলাম (আনুর) ছেলে এবং রিপন উপজেলা সদর সংলগ্ন মানিকুড়া গ্রামের নুরুল ইসলাম এর ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সোমবার রাত ১০টার দিকে সদরের সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় সন্দেহভাজন এক যুবককে দেখে পুলিশ চ্যালেঞ্জ করে। এ সময় ওই যুবককের শরীর তল্লাশি করে তার নিকট থেকে ০৫ গ্রাম হেরোইন উদ্ধার করে তাকে থানা হেফাজতে নেয়। এর পর রাত সাড়ে ১১টার দিকে পুলিশ জানতে পারে যে উপজেলার সাপাহার-তিলনা রাস্তায় হরিপুর কমিউনিটি ক্লিনিকের সামনে এক যুবক ইয়াবা ট্যাবলেট নিয়ে খদ্দেরের অপেক্ষায় দঁড়িয়ে আছে। এমন সংবাদ পেয়ে পুলিশের এসআই ফারুক সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় তাদের অভিযান পরিচালনা করেন। সোর্সের দেওয়া তথ্যানুযায়ী পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে দেখতে পেয়ে তার হাতে থাকা একটি সপিং ব্যাগ তল্লাশি করে ২৪৯ পিস ইয়্যাবা ট্যাবলেট উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ৭৪ হাজার ৭০০ টাকা। পরে উদ্ধারকৃত ইয়াবাসহ আটক যুবককে থানায় নিয়ে আসা হয়। 

এরপরে রাতেই মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়েক করে আজ মঙ্গলবার সকালে তাদের নওগাঁ জেলহাজতে পাঠায় পুলিশ। 

উল্লেখ, এ ঘটনার একদিন পূর্বে রবিবার রাতে সাপাহার থানা পুলিশ পৃথক দুটি অভিযান পরিচালনা করে হেরোইন ও গাঁজাসহ ৪ ব্যাক্তিকে আটক করে নওগাঁ জেলহাজতে পাঠিয়েছিল।

এদিকে উপজেলায় মাদক দ্রব্য কেনা-বেচা ও উদ্ধারের তালিকা ক্রমশ বৃদ্ধি পাওয়ায় স্কুল কলেজে পড়ুয়া সন্তানদের নিয়ে প্রত্যেক বাবা মারা এখন দারুন উৎকন্ঠায় রয়েছে বলে জানিয়েছেন একাধিক শিক্ষার্থীর অভিভাবকরা। 

তবে মাদক দ্রব্য উদ্ধারের সত্যতা স্বীকার করে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন সাংবাদিকদের জানান, অচিরেই মাদকদ্রব্য সেবনকারী, বিক্রয়কারীসহ সকল হোতাদের সমূলে নির্মূল করতে না পারলেও বিষয়টি নিয়ন্ত্রণ পর্যায়ে আনা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা