kalerkantho

সোমবার । ২১ অক্টোবর ২০১৯। ৫ কাতির্ক ১৪২৬। ২১ সফর ১৪৪১       

বাগেরহাটে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

ফকিরহাট-মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:১০ | পড়া যাবে ২ মিনিটে



বাগেরহাটে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

বাগেরহাট জেলার ফকিরহাটে সোমবার সন্ধ্যায় মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে কুন্ডু পাড়া এলাকা থেকে উত্তম কুমার বসু (৪২) নামে এক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। সে উপজেলার আট্টাকি কুন্ডু পাড়া গ্রামের অনিল বসুর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ফকিরহাট কাঠালতলা এলাকায় সার কিটনাশক ও ভূমি ব্যবসায়ী উত্তম বসু মোটরসইকেলে দোকান থেকে রাত ৮টার দিকে সদর ইউনিয়নের আট্টাকি কুন্ডুপাড়ার বাড়িতে ফিরছিলেন। 

এ সময় তার বাড়ির ওই রাস্তায় হঠাৎ একটি গুলির শব্দ শুনে ছুটে আসে স্থানীয়রা। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পিঠের পার্শ্বে একটি গুলির চিহ্ন দেখা যায়।

ফকিরহাট মাডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাইদ মো. খাইরুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে উপজেলা স্বাস্থ্যকেন্দ্র থেকে লাশ উদ্ধার করা হয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনার সঙ্গে যেই জড়িত থাক তাকে দ্রুত আটক করা হবে।

কেন এ হত্যাকাণ্ড ঘটেছে এ বিষয়ে নিহতের পরিবারের লোকজন কোনো মন্তব্য করেননি। তবে স্থানীয়রা জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

এ সময় ঘটনাস্থল পরিদর্শন করে এ হত্যাকাণ্ডের সঙ্গে যেই জড়িত থাক তাকে পুলিশে ধরিয়ে দিতে সর্বস্তরের জনগণের সহায়তার আহবান  জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান স্বপন দাশ।

মন্তব্য



সাতদিনের সেরা