kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

ব্রুনাইয়ে নিহত বাংলাদেশি শ্রমিকের লাশ আসছে বুধবার

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:০৯ | পড়া যাবে ২ মিনিটে



ব্রুনাইয়ে নিহত বাংলাদেশি শ্রমিকের লাশ আসছে বুধবার

ব্রুনাইয়ে নিহত কনু মিয়া

মধ্যপ্রাচ্যের দেশ ব্রুনাইয়ে নির্মাণাধীন তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে নিহত বাংলাদেশি শ্রমিক কনু মিয়ার লাশ দেশে আসছে আগামী বুধবার। নিহতের এক সপ্তাহ পর দেশে আসছে তাঁর মরদেহ। তিনি সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের দ্বিপবন্দ বিলপার (গোবিন্দনগর) গ্রামের মৃত ময়নার ছেলে।

প্রসঙ্গত, কনু মিয়া গত ১৭ সেপ্টেম্বর ব্রুনাইয়ে তিনতলা নির্মাণাধীন ভবনে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করছিলেন। কাজের সময় অসাবধানতাবশত পা পিছলে তিনতলা ভবনের ছাদ থেকে নিচে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ওই দেশের হাসপাতালে ভর্তি করা হয়। আহত অবস্থায় তার মাথায় অস্ত্রোপচার করা হয়েছিল। কিন্তু গত ১৮ সেপ্টেবর বাংলাদেশ সময় রাত ২টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

লাশ দেশে আসার বিষয়টি নিশ্চিত করে কনু মিয়ার চাচাত ভাই ও খাজাঞ্চী ইউপি সদস্য সিরাজ মিয়া সোমবার সন্ধ্যায় জানান, সম্প্রতি তার চাচাত ভাই মধ্যপ্রাচ্যের ব্রুনাইয়ে যান। সেখানে তিনতলা ভবন থেকে পড়ে আহত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। 

আগামী বুধবার মধ্যরাতে মালেশিয়ার একটি বিমানে তাঁর লাশ দেশে আসবে। আমরা ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে লাশ গ্রহণ করব। পরদিন বৃহস্পতিবার বাদ জোহর কনু মিয়ার লাশ নিজ গ্রামের বাড়িতে দাফন করা হবে বলে তিনি জানান।

মন্তব্য



সাতদিনের সেরা