kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

জুয়া খেলে জেলে গেলেন দুজন

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৫১ | পড়া যাবে ২ মিনিটে



জুয়া খেলে জেলে গেলেন দুজন

জুয়ার ঘরোয়া আয়োজনে অভিযান

ঘরোয়া পরিবেশে প্রত্যন্ত গ্রামের একটি বাড়িতে নিয়মিত বসে জুয়ার আসর। আশেপাশের জুয়াড়িরা সেখানে ভীড় করেন নিত্যদিন। জমজমাট এ জুয়ার আসরে আকস্মিক হানা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বাড়ি মালিকসহ অন্যরা পালিয়ে গেলে ধরা পড়েছেন দুজন। তাদের ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনাটি মৌলভীবাজার বড়লেখার তালিমপুর ইউনিয়নের।

স্থানীয় সূত্র জানায়, তালিমপুর ইউপির বড় ময়দান এলাকায় লব দাসের বাড়িতে প্রতিদিন জুয়ার আসর বসে। সেখানে বিভিন্ন স্থান থেকে জুয়াড়িরা আসেন। সকলে জানলেও সেখানে পুলিশের অভিযান কিংবা আপত্তির বিষয় জানা যায়নি। স্থানীয়রা অভিযোগ করে বন্ধ করাতে পারেননি জুয়ার আসর। প্রতিদিনের মতো সোমবার বিকেলে সেখানে জুয়া খেলা চলছিল। তখনই পুলিশ অভিযান চালায় বাড়িটিতে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক লব দাসসহ কয়েকজন পালিয়ে যান। ঘটনাস্থল থেকে জুয়া খেলায় ব্যবহৃত তাস এবং নগদ পাঁচ'শ টাকাসহ নূর উদ্দিন (৬৫) ও দিপু দাস (৩৫) নামে দুজনকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত তাদের দুজনকে ১৫দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। তিনি দুই আসামিকে সাজা প্রদানের বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা