kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

পাকুন্দিয়ার অপহৃত ছাত্রী ঢাকায় উদ্ধার

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



পাকুন্দিয়ার অপহৃত ছাত্রী ঢাকায় উদ্ধার

অভিযুক্ত রাজন মিয়া

কিশোরগঞ্জের পাকুন্দিয়া থেকে অপহৃত স্কুল ছাত্রীকে (১১) উদ্ধার করা হয়েছে ঢাকায়। ঘটনার দু'দিন পর রবিবার তাকে তুরাগ এলাকা থেকে উদ্ধারের পাশপাশি গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত রাজন মিয়াকে (২৭)।

সূত্র জানায়,পাকুন্দিয়ার কোদালিয়া পূর্বপাড়া নতুন বাজারে সেলুনের দোকান রয়েছে রাজন মিয়ার। স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী দোকানের সামনে দিয়ে যাতায়াতের সময় রাজন ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। এ নিয়ে ছাত্রীর অভিভাবকরা রাজনকে সতর্ক করলে ক্ষিপ্ত হয় সে। শুক্রবার বিকেলে স্কুল ছাত্রীকে নিজ বাড়ির সামনে থেকে অপহরন করে রাজন। কয়েকজনের সহযোগিতায় রাজন একটি অটোরিকশায় ছাত্রীকে তুলে নিয়ে যায় বলে জানতে পারেন ছাত্রীর স্বজনরা। রাজন মিয়ার পরিবারকে বিষয়টি জানালে ছাত্রীকে উদ্ধার করে দিতে তারা প্রতিশ্রুতি দেন। তারা সময়ক্ষেপন করতে থাকলে পরে পুলিশের দ্বারস্থ হন ছাত্রীর পিতা।

পাকুন্দিয়া থানায় রবিবার মামলা হলে পুলিশ বিভিন্ন কৌশলে রাজনের অবস্থান জানার চেষ্টা করে। বিকেলে নিশ্চিত হয়ে পুলিশ ঢাকায় অভিযানের প্রস্তুতি নেয়। পাকুন্দিয়া থানার এসআই মদন চন্দ্র সাহার নেতৃত্বে একদল পুলিশ ঢাকায় তুরাগ এলাকার একটি বাসা থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার করে। আসামি রাজন মিয়াকে গ্রেপ্তার করে পাকুন্দিয়া নেয়া হয়।

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) এসএম শফিকুল ইসলাম জানান, আসামি রাজনকে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। স্কুল ছাত্রীর জবানবন্দি রেকর্ড ও ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা নেয়া হয়েছে। রাজন মিয়া কটিয়াদী উপজেলার পাঁচলীপাড়া গ্রামের সুরুজ আলীর ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা