kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

পাঁচবিবিতে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে নেমে মালিকসহ দুজন নিহত

জয়পুরহাট প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০১৯ ১২:১২ | পড়া যাবে ২ মিনিটে



পাঁচবিবিতে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে নেমে মালিকসহ দুজন নিহত

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শালাইপুর গ্রামে একটি বাড়িতে নির্মাণাধীন সেপটিক ট্যাংকের কাঠ ও বাঁশ (সাটার) খুলতে নেমে বিষাক্ত গ্যাসে বাড়ির মালিক ও শ্রমিক সহ দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন বাড়ির মালিক মৃত আমজাদ আলীর ছেলে মোহাম্মদ আলী (৩৪) ও একই উপজেলার বাঁশখুর গ্রামের নজরুল ইসলামের ছেলে নির্মাণ শ্রমিক নাঈম হোসেন (২২)।

এ ঘটনায় তাদের উদ্ধার করতে গিয়ে জাকারিয়া হোসেন নামের এক প্রতিবেশি গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনাটি ঘটে। পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনছুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও গ্রামবাসি জানান,ওইদিন সকালে মোহাম্মদ আলীর বাড়িতে নির্মাণাধীন সেপটিক ট্যাংকের কাঠ ও বাঁশ খোলার জন্য নির্মাণ শ্রমিক নাঈম হোসেন ট্যাংকে নেমে বিষাক্ত গ্যাসে আক্রান্ত হয়ে মারা যায়। সাড়াশব্দ না পেয়ে এ সময় বাড়ির মালিক মোহাম্মদ আলী ট্যাংকে নামলে তিনিও মারা যান। পরে তাদের দুজনের সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশি জাকারিয়া হোসেন তাদের উদ্ধারে নেমে আহত হন। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনছুর রহমান বলেন,অসচেতনতার কারণে দুর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা