kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

৪০০ বোতল ফেনসিডিল উদ্ধার

পুলিশের ধাওয়ায় ট্রাক গাছের সঙ্গে ধাক্কা, চালক-হেলপার আহত

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি    

২৩ সেপ্টেম্বর, ২০১৯ ১২:০০ | পড়া যাবে ২ মিনিটে



পুলিশের ধাওয়ায় ট্রাক গাছের সঙ্গে ধাক্কা, চালক-হেলপার আহত

চুয়াডাঙ্গার জীবননগরে পুলিশের ধাওয়ায় ফেনসিডিলবাহী একটি ট্রাক গাছের সঙ্গে ধাক্কা খেয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন ট্রাকটির চালক ও হেলপার। পুলিশ ওই ট্রাক থেকে ৪০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। আহত দুইজনকে আটক দেখিয়ে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত চালকের নাম ইমন (৩২) এবং হেলপারের নাম ফাহিম (১৮)। ইমন চুয়াডাঙ্গার কোটচাঁদপুর উপজেলার বলুহর বেলে পাড়ার খোকনের ছেলে। আর ফাহিম বলুহর কুড়িপাড়ার হযরত আলীর ছেলে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফেরদৌস ওয়াহিদের ভাষ্যমতে, ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার সন্তোষপুর মোড়ে দায়িত্ব পালন করছিল জীবননগর থানা পুলিশের একটি দল। দলটি সন্তোষপুর মোড় থেকে আন্দুলবাড়ীয়াগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৪১৮৬) থামিয়ে তল্লাশি করছিল। হঠাৎ ট্রাকটি দ্রুতবেগে পালিয়ে যায়। পুলিশও পেছন থেকে ধাওয়া করে। পরে কোটচাঁদপুর বলুহর মোড়ে ট্রাকটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হন ট্রাকে থাকা এর চালক ইমন ও হেলপার ফাহিম।

পুলিশ ট্রাকটি থেকে ৪০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ সময় এসআই নাহিরুল ও একজন পুলিশ কনস্টেবল আহত হন। খবর পেয়ে কোটচাঁদপুর ফায়ার সার্ভিসের সহযোগিতায় আসামিদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চালক ইমনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত ইমন ও ফাহিমের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

এদিকে, একইদিন রাত দেড়টার দিকে মাদকবিরোধী অপর এক অভিযানে জীবননগর পৌর শহরের কোটপাড়া থেকে ১১৫ বোতল ফেনসিডিলসহ তোতা মিয়া নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। আটক তোতা মিয়া কোটপাড়ার আ. রহিমের ছেলে। তার বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা