kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

চকরিয়ায় পথসভা

‘আ. লীগে ঢুকে পড়াদের খেদানো শুরু হয়েছে’

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি    

২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০২:২৯ | পড়া যাবে ২ মিনিটে



‘আ. লীগে ঢুকে পড়াদের খেদানো শুরু হয়েছে’

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ বলেছেন, দলের মধ্যে কোনো ধরনের অপরাধীকে আশ্রয়-প্রশ্রয় দেওয়া হবে না। যারা অন্য দল থেকে আওয়ামী লীগে ঢুকে পড়েছে তাদের খেদানোর কার্যক্রম শুরু হয়েছে। এরই মধ্যে যুবলীগ নেতা পরিচয়দানকারী ও দলের নাম ভাঙিয়ে অপকর্মে লিপ্ত থাকা আলোচিত জি কে শামীমকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। একইভাবে সারা দেশে এই অভিযান জোরদার করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর নির্দেশ দিয়েছেন। 

গতকাল রবিবার বিকেলে কক্সবাজারের চকরিয়া পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ডে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, ‘প্রধানমন্ত্রীর সফল নেতৃত্বে একসময়ের তলাবিহীন ঝুড়ির বাংলাদেশ আজ বিশ্বদরবারে উন্নত দেশের কাতারে মর্যাদার আসন নিশ্চিত করেছে। আওয়ামী লীগ সরকারে থাকলে দেশের প্রতিটি সেক্টরে সামগ্রিকভাবে উন্নতি ঘটে, জনগণের কল্যাণ হয়। অন্যদিকে বিএনপি-জামায়াত জোট সরকারে থাকলে উন্নয়নের বদলে দেশের টাকা বিদেশে পাচার হয়। আমাদেরকে এই তফাত বুঝতে হবে।’

পথসভায় প্রধান বক্তার বক্তব্য দেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবলা দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফজলুল করিম সাঈদী, কেন্দ্রীয় কমিটির সদস্য সাইফুল্লাহ আনসারী, জেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রশীদ দুলাল, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা