kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

শেরপুরে বাস-সিএনজির সংঘর্ষে প্রাণ গেল তিনজনের

নকলা (শেরপুর) প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০১:২৭ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুরে বাস-সিএনজির সংঘর্ষে প্রাণ গেল তিনজনের

ছবি: কালের কণ্ঠ

শেরপুরের নকলা উপজেলার শেরপুর-ঢাকা মহাসড়কে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল সিএনজিচালকসহ তিনজনের। রবিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহত তিনজনের মধ্যে তাৎক্ষণিকভাবে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- শেরপুর সদর উপজেলার খুনুয়া বটতলা এলাকার শামসুল হকের ছেলে সিএনজিচালক বিল্লাল হোসেন (২২) ও জামালপুরের গেরামারা এলাকার সুরুজ্জামানের ছেলে সিএনজি যাত্রী হাবিবুর রহমান (৫০)। হাবিবুর রহমান থাকতেন নকলার চরমধুয়া গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সিএনজিচালিত অটোরিকশাটি ময়মনসিংহ থেকে যাত্রী নিয়ে নকলার চিথলিয়া এলাকায় পৌঁছালে ঢাকা থেকে আসা বিপরীতমুখী এফ জেড লাইন নামের (ঢাকা মেট্টো-ব ১২-০০৫৭) যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় ও বাসটি সড়কের পাশে পড়ে যায়। 

স্থানীয়রা এসে সিএনজির নিচে চাপা পড়ে থাকা চালক ও চার যাত্রীকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে চিকিৎসকরা সিএনজিচালক বিল্লালকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত ৪ যাত্রীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে হাবিবুর রহমান ও অপর এক যাত্রী মারা যান। 

নকলা থানার ওসি মো. আলমগীর শাহ বলেন, আহত অপর দুই যাত্রীর অবস্থাও সংকটাপন্ন বলে চিকিৎসরা জানিয়েছেন। বাসটি আটক করা হয়েছে। বিল্লালের লাশ থানায় আনা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা