kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

কর্মীকে ছুরিকাঘাত করায় ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



কর্মীকে ছুরিকাঘাত করায় ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান রাফি ওরফে আরিয়ান রাফির ছুরিকাঘাতে আলমগীর হোসেন নামে এক কর্মীর গলায় রক্তাক্ত জখম হয়। এ ঘটনায় রাফিকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আজ রবিবার রাত ৯টার দিকে পৌর ছাত্রলীগের আহবায়ক মো. আবদুল খালেক ও যুগ্ম আহ্বায়ক সাকিব ইসলাম, মোশারফ হোসেন সজিব, এজাজ হাসান পাটওয়ারী এবং মো. সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষযটি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ও গঠনতন্ত্র বিরোধী কাজ করায় হাবিবুর রহমান রাফিকে পৌর ১০ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম আহবায়কের পদ থেকে অব্যাহতি দেওয়া হলো।

প্রসঙ্গত, শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে জেলা শহরের সিটি হসপিটাল এলাকায় ছাত্রলীগ নেতা রাফির সামনে আলমগীরসহ তার বন্ধুরা ধুমপান করছিল। এতে রাফি তাদের ওপর ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে তারা রাফিকে কিল-ঘুষি মারেন।

পরে পাশের হোটেল থেকে ছুরি এনে সেটা দিয়ে আলমগীরের গলায় আঘাত করেন রাফি। এতে তার গলা কেটে রক্ত বের হতে থাকে। এ সময় দ্রুত পালিয়ে যান রাফি। ঘটনাস্থল থেকে আলমগীরকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত আলমগীর লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র ও ছাত্রলীগ কর্মী। রাফি ও আলমগীর দুইজনই পৌরসভা ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

মন্তব্য



সাতদিনের সেরা