kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

উলিপুর ইউএনও-শিক্ষা অফিসারের নম্বর ক্লোন করে টাকা দাবি

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ২২:০৯ | পড়া যাবে ২ মিনিটে



উলিপুর ইউএনও-শিক্ষা অফিসারের নম্বর ক্লোন করে টাকা দাবি

কুড়িগ্রামের উলিপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের কাছ থেকে টাকা দাবি করেছে একটি চক্র।

জানা গেছে, উপজেলা নির্বাহী অফিসারের সরকারি মোবাইল নম্বর থেকে গত শুক্রবার থেকে উপজেলার বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানের কাছে ল্যাপটপ দেওয়ার কথা বলে ৮ হাজার টাকা দাবি করে চক্রটি।

বিষয়টি দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উৎপল কান্তি সরকারের সন্দেহ হলে তিনি উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদেরকে অবহিত করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার প্রতারণার বিষয়টি বুঝতে পেরে গতকাল শনিবার রাতে উলিপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রব জানান, চক্রটি ইউএনও স্যার এবং আমার মোবাইল নম্বর ক্লোন করে উমানন্দ উচ্চ বিদ্যালয়, দূর্গাপুর বাজার দাখিল মাদরাসা, বড় মহিষমুড়ি মাদরাসার প্রধানের কাছ থেকে ৮ হাজার করে ২৪ হাজার টাকা বিকাশের মাধ্যমে হাতিয়ে নেয় এবং মালতিবাড়ি দিগর উচ্চ বিদ্যালয়ের ৫ জন শিক্ষকের কাছ থেকে একই কায়দায় ৪০ হাজার টাকা হাতিয়ে নেন বলে প্রতিষ্ঠান প্রধানগণ জানান।

উলিপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আনোয়ারুল ইসলাম বলেন, শনিবার ইউএনও মহোদয় একটি জিডি করেছেন। তদন্ত করে চক্রটিকে চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।

উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের বলেন, এ বিষয়ে থানায় জিডি করা হয়েছে। কাউকে প্রতারিত না হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা