kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

কেন্দুয়ায় চোলাই মদসহ মাদক কারবারি পুলিশের জালে

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



কেন্দুয়ায় চোলাই মদসহ মাদক কারবারি পুলিশের জালে

নেত্রকোনার কেন্দুয়ায় প্রায় ৪০ লিটার চোলাই মদসহ হীরালাল রবিদাস (৪৫) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। আজ রবিবার উপজেলা সদরের একটি বাসা থেকে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহমুদুল হাসান ও কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ রবিবার দুপুরের দিকে উপজেলা সদরের ধান মহালের গলি এলাকায় অভিযান চালায়। এ সময় গলির একটি বাসা থেকে দামি ব্র্যান্ডের মদের বোতলে রাখা প্রায় ৪০ লিটার চোলাই মদসহ তাকে আটক করা হয়। তবে অভিযানকালে মাদক ব্যবসাচক্রের অপর সদস্যরা পালিয়ে যায়।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান রবিবার সন্ধ্যার দিকে জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। আটক হীরালাল রবিদাস এলাকার একজন চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তবে এ চক্রের অপর সদস্যদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। সেইসঙ্গে এলাকাকে মাদকমুক্ত করতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

মন্তব্য



সাতদিনের সেরা