kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

শিক্ষকদের উদ্দেশে খাদ্যমন্ত্রী

ক্লাসে গিয়ে মাদকের বিরুদ্ধে এক মিনিট কথা বলুন

নওগাঁ প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



ক্লাসে গিয়ে মাদকের বিরুদ্ধে এক মিনিট কথা বলুন

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আমরা এই দেশটাকে নিজেদের মনে করি। আমরা কে কোন দল করতাম, কোন নেতাকে বেশী ভালবাসি, সেটা বড় কথা নয়। দেশটাকে ভালবাসি এটাই বড় কথা। আমরা যে যার জায়গা থেকে সবাই মিলে নিজ নিজ দায়িত্ব পালন করি, তাহলে আমার মনে হয় ২০৪১ সাল নয় ২০৩১ সালের মধ্যে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাব।

আজ রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা চোরাচালান বিরোধী টাস্কফোর্স কমিটির বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এমপি বলেন, মাদকের বিরুদ্ধে জোরে সোরে কাজ চলছে এবং জিরো টলারেন্সে প্রধানমন্ত্রী যে নির্দেশ দিয়েছেন সেটা গ্রাম পর্যায়ে পৌঁছে গেছে। অতএব সাবধান হতে হবে। আমার কোনো জেলা বা উপজেলার নেতারা যদি মাদকের সম্পর্কে কোনো সুপারিশ করে তাহলে তার নামটা চার্জশিটে ঢুকিয়ে দিবেন।

এ সময় মন্ত্রী শিক্ষকদের উদ্যেশে তিনি লেন, ক্লাসে গিয়ে প্রথমে মাদকের বিরুদ্ধে এক মিনিট কথা বলুন। এক মিনিট প্রতিদিন যদি বলতে থাকে তাহলে তরুণ শিক্ষার্থীরা মাদক থেকে দূরে থাকবে। আসুন আমরা মাদককে জিরো টলারেন্সে নিয়ে গিয়ে আমরা নওগাঁকে মাদকমুক্ত করি।

জেলা প্রশাসক মো. হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম, ১৪ বিজিবি অধিনায়ক লে. কর্নেল জাহিদ হাসান, ১৬ বিজিবি অধিনায়ক লে. কর্নেল তুহিন মোহাম্মাদ মাসুদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কামরুজ্জামান, জেলা শিক্ষা অফিসার মোশারফ হোসেন, জেলা মাদক দ্রব্যর সহকারী উপ-পরিচালক দিদারুল ইসলাম, পিপি অ্যাড. আব্দুল খালেক, জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাছিমুল হক বুলবুলসহ প্রমুখ বক্তব্য রাখেন।

মন্তব্য



সাতদিনের সেরা