kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

শিক্ষিকা ও দুই ছাত্রীকে পিটিয়ে আহতের ঘটনায়

আওয়ামী লীগ নেতা ফুল মিয়ার জামিন নামঞ্জুর

হবিগঞ্জ প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:০৬ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগ নেতা ফুল মিয়ার জামিন নামঞ্জুর

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গোলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও দুই ছাত্রীকে পিটিয়ে আহত করার ঘটনায় সেনাবাহিনীর ভুয়া মেজর পরিচয়ধারী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফুল মিয়ার জামিন নামঞ্জুর করেছেন আদালত।

আজ রবিবার দুপুর ১২টায় হবিগঞ্জে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান আলম প্রধান এ রায় দেন।

আদালত সূত্রে জানা যায়, কারাগারে থাকা ফুল মিয়ার পক্ষের ১০/১২ জন আইনজীবী জামিনের শুনানী করেন। এ সময় আদালতে উপস্থিত ছিলেন মামলার বাদী ও ফুল মিয়া কতৃক পিটুনীর শিকার গোলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহানা আক্তার। তার পক্ষে আইনজীবীরা জামিনের বিরোধীতা করলে দীর্ঘ শুনানী শেষে আদালত তার জামিন নামঞ্জুর করেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে ফুল মিয়া গোলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহানা আক্তার, ৫ম শ্রেণির ছাত্রী ও আব্দুল হান্নান রমিজের মেয়ে সাদিয়া আক্তার (১০) এবং ৪র্থ শ্রেণির ছাত্রী ও শাহজাহান মিয়ার মেয়ে শারফিন আক্তারকে মারপিট করেন। তাকে সহযোগিতা করেন ইউপি মেম্বার কাজল মিয়া ও স্কুলের দপ্তরি জুয়েল মিয়া।

এ ব্যাপারে প্রধান শিক্ষিকা শাহানা আক্তার বাদী হয়ে ওই দিনই উল্লেখিত তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। বৃহস্পতিবার দুপুরে ফুল মিয়াকে পুলিশ গ্রেপ্তার করে।

মন্তব্য



সাতদিনের সেরা